1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

গোপালনগর আদর্শ সমাজ কল্যাণ পরিষদ এর আয়োজনে ৩৩০টি পরিবারে মাঝে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৬৩৪


(মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)

কুমিল্লার দেবিদ্বার উপজেলার গোপালনগর আদর্শ সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে গত বুধ, বৃহস্পতি ও শুক্রবার সন্ধ্যা থেকে মধ্য রাত পর্যন্ত টানা তিন দিন ৩৩০টি অসহায়, দরীদ্র ও কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি গিয়ে এই ইফতার ও খাদ্য সামগ্রী পৌঁছে দেন অত্র সংগঠনের সভাপতি হোসাইন আহমাদ এর নেতৃত্বে সকল সদস্য বৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন- গোপালনগর আদর্শ সমাজ কল্যাণ পরিষদের সহ-সভাপতি- নজরুল ইসলাম মাষ্টার, বদিউল আলম বাদল মাষ্টার, সোহাগ মাষ্টার, অত্র সংগঠনের সাধারণ সম্পাদক- মোয়াজ্জেম হোসেন সজিব, সদস্য- খোকন বিন আহমেদ, রামিম মুন্সী,আল আমিন সরকার,কাজী হাছান আহমাদ, মোশাররফ হোসেন সোহাগ,হাবিবুল বাশার,আল আমিন, বাবুল,সাইফুল ইসলাম টুটন,আঃ কাইয়ূম, শামিম,নাছির উদ্দিন,সারোয়ার হোসেন পিয়াস, আলাউদ্দিন,অলিউর রহমান, উজ্জল, আবিদ, জয়নাল আবেদীন,আবির সরকার,সাইদুল ইসলাম রাব্বি, মাসুদ মুন্সী প্রমুখ।

সংগঠনের সভাপতি হোসাইন আহমাদ বলেন, আমাদের এই সংগঠনের মাধ্যমে সমাজ উন্নয়নে কাজ করে যাচ্ছি। প্রত্যেক বছরের ন্যায় এবছরেও আমরা রমজানে ইফতার সামগ্রী বিতরণের পাশাপাশি এই মহামারীর সময়ে যেন কোন গরিব ও কর্মহীন মানুষ না খেয়ে রোজা রাখতে হয় সেই কথা চিন্তা করেই এলাকার অসহায় ও দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রীও পৌছে দেওয়ার উদ্যোগ নিয়েছি। এবং ভবিষ্যতে এই সহযোগীতা অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews