1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

খসরুর আসনে নির্বাচন ছাড়াই ‘এমপি’ হচ্ছেন নৌকাপ্রার্থী আবুল হাশেম খান

  • প্রকাশ কালঃ রবিবার, ২০ জুন, ২০২১
  • ৫০৮

বুড়িচং প্রতিনিধি:
কুমিল্লা ৫ ( বুড়িচং ব্রাহ্মণপাড়া) খসরুর আসনে জাতীয়পার্টির মনোনীত প্রার্থী জসিম উদ্দিন তার মনোনয়ন প্রত্যাহার করেছে।

এই আসনে নৌকা-লাঙ্গল প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছিল। প্রত্যাহার করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হতে যাচ্ছেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এড. আবুল হাশেম খান।

বিষয়টি নিশ্চিত করেছেন রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা জেলা প্রশাসক মো. কামরুল হাসান।

কুমিল্লা স্থানীয় সরকারের উপপরিচালক মোঃ শওকত উসমান বলেন, জাতীয় পার্টির প্রার্থী তার মনোনয়ন প্রত্যাহার করেছেন। তবে তা আগামী ২৪ জুন আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

এই আসনে  ৮ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছিল ।  ১৫ জুন মনোনয়নপত্র জমার শেষ দিনে মাত্র দুজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।  এই দুইজনের মনোনয়নপত্র বৈধ হয়েছিল। তবে (রোববার) ২০ জুন শনিবার জাতীয়পার্টির মনোনীত প্রার্থী জসিম উদ্দিন। এ বিষয়ে জানতে তার মুঠোফোনে বেশ কয়েকবার ফোন করেও রিসিভ করেনি।

উল্লেখ্য, কুমিল্লা-৫ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরু ১৪ এপ্রিল মারা যান। ২১ এপ্রিল আসনটি শূন্য ঘোষণা করা হয়। তিনি এ আসন থেকে মোট পাঁচবার (১৯৯১, ১৯৯৬, ২০০৯, ২০১৪ ও ২০১৮) সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews