1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমেক হাসপাতালের মেডিসিন স্কয়ারে পাওয়ার গেল সরকারি ঔষধ ; জরিমানা

  • প্রকাশ কালঃ সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪৭০

আবু সুফিয়ান রাসেল:

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ভিতর একমাত্র সরকার অনুমোদিত ঔষধ দোকান মেডিসিন স্কয়ারকে জরিমানা করেছে ঔষধ প্রশাসন। সোমবার দুপুরে নিবার্হী ম্যাজিষ্টেট একেএম ফয়সাল ও জেলা ঔষধ তত্ত্বাবধারক শফিকুল ইসলামের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। অনুমোদনহীন ও সরকারি ঔষধ সংরক্ষণের কারণে মেসার্স মেডিসিন স্কয়ারকে ৩ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান চলাকালিন ম্যাডিল্যাব ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার, কুচাতলী সিটিস্ক্যান, হেল্থভিউ সিটিস্ক্যান, চৌদ্দগ্রাম মেডিকেল হল, তাহের, ময়নামতি, মর্ডাণ মেডিসিন, বিসমিল্লাহ, কাজী ড্রাগ, অাল মদিনা, শাহরাস্তি, সাবা মেডিকেলসহ বেশ কয়েকটি ঔষধ দোকান বন্ধ পাওয়া যায়। অভিযান শেষে ঔষধ তত্ত্বাবধারক শফিকুল ইসলাম বলেন, জনসার্থে অভিযান অব্যাহত থাকবে। যে সকল প্রতিষ্ঠান অভিযান চলাকালিন বন্ধ ছিলো, তাদের বিরুদ্ধে অাইনানুব্যবস্থা গ্রহণ করা হবে।

হাসপাতালে মিডিসিন স্কয়ারের তিনটি দোকান অাছে। পুরাতন ভবনের নিচ তলার দোকানটিতে অবৈধ ঔষধ পাওয়া গেছে। সত্যতা স্বীকার করে মেডিসিন স্কয়ারের মালিক মো. কামাল হোসেন বলেন, রোগীর চাহিদা বিবেচনা করে এসকল ঔষধ রাখতে হয়। ডাক্তারা লিখে অামরা বিক্রি করি। সরকারি ঔষধ হাসপাতালের সামনের ফার্মেসীতে পাওয়ার বিষয়ে কুমেক হাসপাতাল পরিচালক ডা. স্বপন কুমার অধিকারী বলেন, ফার্মেসীর মালিকরাই ভালো জানে তারা কোথায় থেকে সরকারি ঔষধ কিভাবে সংগ্রহ করে। হাসপাতালের ঔষধ বাহিরে বিক্রি হওয়ার পথ বহু অাগেই বন্ধ হয়ে গিয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews