1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা মহাসড়কে ডাকাতের হাতে ব্যবসায়ী খু’ন; পুলিশের সাহসী উদ্যোগ!

  • প্রকাশ কালঃ শুক্রবার, ৭ ফেব্রুয়ারি, ২০২০
  • ১২৮৯


স্টাফ রিপোর্টারঃ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লায় ডা’কাতের ছু’রিকাঘা’তে প্রাণ গেল তোফাজ্জল মিয়া (৩৫) নামের এক ব্যবসায়ীর। এ সময় ছু’রিকাঘাতে আহ’ত হয়েছেন তার শ্যালক মোঃ ফয়সল (২৮)। এ ঘটনায় দুই ডা’কাতকে আ’টক করা হয়েছে।

নি’হত  তোফাজ্জল মিয়া সিরাজগঞ্জ জেলার সদর উপজেলার তেলকুপি এলাকার মৃ’ত আবু বক্কর সিদ্দিকের ছেলে ।

আ’টককৃত ডা’কাতের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। দেবিদ্বার উপজেলার মাধাইয়া বাজার সংলগ্ন এলাকার নজরুল মিয়ার ছেলে সুজন (৩০)।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ভোররাতে চান্দিনা উপজেলার গোবিন্দপুর মহাসড়কে এ হ’তাকান্ডের ঘটনা ঘটে।

আহত ফয়সল জানান, আমরা সিরাজগঞ্জ থেকে কাপড় এনে কুমিল্লার লাকসাম ও  চৌদ্দগ্রামসহ বিভিন্ন উপজেলার মার্কেটে পাইকারি দরে  বিক্রি করি । ব্যবসায়িক কাজ শেষে গভীররাতে লাকসাম থেকে পদুয়ার বাজার বিশ্বরোডে এসে ঢাকা যাওয়ার উদ্দেশ্য একটি পিকআপে উঠি। এটি যে ডা’কাতদের পিকআপ, সেটা বুঝতে পারিনি। চান্দিনার গোবিন্দপুর সড়কে এসে তারা আমাদের থেকে কাপড় ও টাকা লু’টে নিতে চাইলে আমরা বাধা দেই । এরপরেই তারা এলোপাতাড়ি ছু’রিকাঘা’ত করে।

স্থানীয় সূত্র জানায়, গভীর রাতে চান্দিনার গোবিন্দপুর মহাসড়কে সংঘবদ্ধ ডা’কাতরা ডা’কাতি করছিল।যখন উপ’র্যুপরি ছু’রিকাঘাত করছিলো ২ ব্যাবসায়িকে, অন্য গাড়িগুলো ঘটনা দেখেও চলে যাচ্ছিলো পাশ কাটিয়ে।এমন সময় কুমিল্লা কোতয়ালি থানাধীন ছত্রখীল ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) শাহিন কাদির বিশেষ এক অভিযানে নিজের সীমানা ছাড়িয়ে যাচ্ছিলেন সেই পথ দিয়ে। ব্যাবসায়ীদের ক্ষীণ চিৎকার শুনে গাড়ি থামিয়ে নেমে পড়লেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডা’কাতরা পালিয়ে যাওয়ার সময় ছু”রি হাতে ব্যবসায়ীদের আঘাত করা ডা’কাত সুজনকে আ’টক করে চান্দিনা থানায় মুঠোফোনে যোগাযোগ করলেন। অ্যাম্বুলেন্স আনিয়ে আ’হত দুই ব্যবসায়িকে চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠালেন। পরে চান্দিনা থানার টহলরত পুলিশের দুটো গাড়ি আসার পর পিকআপভ্যানসহ ডা’কাতকে তাদের হাতে সোর্পদ করলেন।

চান্দিনা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর তোফাজ্জ্বল মিয়াকে মৃ’ত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক । অপর আহত মোঃ ফয়সলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমান তিনি আ’শংকাজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন কুমেক হাসপাতালে।

ভোররাতেই দেবপুর ফাঁড়ি পুলিশের এসআই নন্দন  সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান করে পলা’তক আরো এক ডাকা’তকে আটক করে । আটক ডা’কাতের কাছ থেকে উদ্ধার হয় গত দুদিন আগে কুমিল্লা-সিলেট মহাসড়কে নি’হত হওয়া ব্যক্তির মোবাইল ফোনসহ ডা’কাতির অন্যান্য সরঞ্জাম।

ছত্রখীল পুলিশ ফাঁড়ি ইনচার্জ উপ-পরিদর্শক(এসআই) শাহিন কাদির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews