1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুমিল্লা বঙ্গবন্ধু ল’ কলেজ শিক্ষার্থীদের বার্ষিক বনভোজন

  • প্রকাশ কালঃ রবিবার, ২ ফেব্রুয়ারি, ২০২০
  • ৮১৭
মহামায়ায় কুমিল্লা বঙ্গবন্ধু ল’ কলেজের বনভোজনে অংশগ্রহনকারি শিক্ষার্থীদের একাংশ।


রবিউল হোসেন।।
কুমিল্লা বঙ্গবন্ধু ল’ কলেজের শিক্ষার্থীদের গতকাল চট্রগ্রামের মহামায়া ও পতেঙ্গায় বার্ষিক বনভোজন করা হয়।
জানা গেছে, সকাল ৭টায় কুমিল্লা কান্দিরপাড় থেকে বাসে করে চট্রগ্রামের মীরসরাই উপজেলার মহামায়া ও পতেঙ্গা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে বনভোজনের যাত্রা শুরু করে। সকাল সাড়ে ১০ টায় মহামায়ায় পৌঁছে। মাহামায়ায় পৌছার পরপরই শিক্ষক-শিক্ষাথীরা আনন্দ উল্লাসে মেতে উঠে। বেলা ১১টায় ৩টি টলারে করে মহামায়া লেকের গুরত্বপূর্ন্য পয়েন্টগুলোতে পরিদর্শন করে। দুপুর ২টায় খাওয়া-দাওয়া শেষ করে পুনরায় পতেঙ্গা সমুদ্র সৈকতের উদ্দেশ্যে যাত্রা শুরু কওে, বিকাল ৪টায় পৌঁছে। পরে সন্ধ্যা ৭টায় ভ্রমন শেষে কুমিল্লার উদ্দেশ্যে যাত্রা শুরু করে রাত ১০টায় পৌছে। বনভোজনে বঙ্গবন্ধু ল’ কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থী মিলিয়ে প্রায় শতাদিক শিক্ষার্থী অংশগ্রহন করে।

এসময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ল’ কলেজের অধ্যক্ষ এসএম আলী আজাদ, সাবেক পিপি ও কলেজ গর্ভনিং বডির সদস্য এড. মুজিবুর রহমান, গর্ভনিং বডির সদস্য ও অত্র কলেজের প্রভাষক এড.ইলিয়াস মিন্টু, প্রভাষক এড. আব্দুর রউফ, এড. আব্দুল কাদের তাহের, এড. জালাল উদ্দিন, এড. কামরুজ্জামান বাবুল, এড. সঞ্জয় সরকার, এড. মনিরুজ্জামান। বঙ্গবন্ধু ল’ কলেজের বনভোজনে সার্বিক দায়িত্ব পালন করেন এনামুল হক কমল, মো. মহসীন, রবিউল হোসেন, আব্দুস সামাদ। বনভোজন সমন্বয়কারী কমল বলেন, আমাদের মধ্যে যাদের ইতিমধ্যেই প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ হয়েছে, তাদের জন্য একটি আনন্দ ভ্রমন মানেই অনেক বড় বিষয়। কারন আমরা ইচ্ছা করলেই এখন আর প্রাতিষ্ঠানিক ভ্রমনে যেতে পারবো না। আমাদের এই আনন্দ ভ্রমনে যারা সবচেয়ে বেশি শ্রম দিয়েছে ,তাদেরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews