1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা নগরীতে তীব্র যানজট; কোথাও নেই ট্রাফিক পুলিশ (ভিডিওসহ)

  • প্রকাশ কালঃ রবিবার, ৩১ মার্চ, ২০১৯
  • ১৭৭১
রবিবার দুপুর ১২ টায় টমছমব্রীজ এলাকা থেকে তোলা।

( জাগো কুমিল্লা.কম)

কুমিল্লা নগরীতে দিনভর তীব্র যানজটে দিশেহারা হয়েছে পড়েছে কুমিল্লার জনগণ। রবিবার সকাল থেকে এই যানজট সৃষ্টি হয়। বিশেষ করে কুমিল্লা টমছমব্রীজ, জাঙ্গালিয়া, চকবাজার, কান্দিরপাড়, রানীরবাজার এলাকায় যানজট সৃষ্টি হয়েছে। তবে কুমিল্লা নগরী ঘুরে কোথাও ট্রাফিক পুলিশের দেখা যায় নি।

বিশ্বরোড থেকে টমছমব্রীজ আসা যাত্রী আব্দুর রহমান জানান, বিশ্বরোড থেকে কান্দিরপাড় যাওয়ার কোন সিএনজি নেই। তবে যারা যাচ্ছে দ্বিগুন ভাড়া আদায় করছে। টমছমব্রীজ আসার পথে যানজটে কবলে মাঝ রাস্তা নেমে পড়েছি। হেঁটে ব্রীজ পর্যন্ত এসেছি,মনে হচ্ছে কন্দিরপাড়ও হেটে যেতে হবে।

লালমাই থেকে আসা রহিমা নামে এক বৃদ্ধা জানান, আমি আদালতে যাব কিন্তু কোন অটো কিংবা সিএনজি চলছে না,সবাই বলছে রাস্তায় নাকি জ‌্যাম।

তীব্র যানজটের সাথে রয়েছে তীব্র গরম। সব থেকে বেশি যানজট সৃষ্টি হয়েছে সালাউদ্দিন -টমছমব্রীজ- জাঙ্গালিয়া রোডে। সব মিলিয়ে দিশেহারা হয়েছে সাধারণ যাত্রীরা। বিগত সময়ে যানজট নিরসনে নানা উদ‌্যোগ গ্রহন করেও একটিও বাস্তবায়ন করতে পারেনি কুমিল্লা সিটি কর্পোরেশন। যার ফলে প্রতিনিয়ত ভোগান্তির শিকার হচ্ছে সাধারণ মানুষ।

যানজটের বিষয়ে কুমিল্লার ট্রাফিক ইন্সপেক্টর কামাল উদ্দিন জানান, কুমিল্লা নগরীর বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ যানজটের খবর পেয়েছি। কিন্তু আমাদের সকল কর্মকর্তা নির্বাচনের এলাকায় দায়িত্বগ্রহন করছে। কুমিল্লার কান্দিরপাড়ে একজন ছাড়া আর কোথাও ট্রাফিক পুলিশ নেই। যার ফলে এই যানজট সৃষ্টি হয়েছে। যানজট নিরসনে তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

যেখানে ট্রাফিক পুলিশ থেকেও কুমিল্লা নগরীর যানজট নিরসনে হিমশিম খেতে হয়, দিনভর ট্রাফিক পুলিশ না থাকায় ভেঙ্গে পড়েছে ট্রাফিক ব‌্যবস্থা। দুপুর একটায় এই রিপোর্ট লেখা পর্যন্ত যানজট ভয়াবহ রূপ ধারণ করছে।

ভিডিও লিংক:

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews