1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লা নগরীতে অনৈ’তিক কর্মকান্ডের অভিযোগে ৭ নারীসহ আ’টক ১৭

  • প্রকাশ কালঃ বুধবার, ৮ জানুয়ারি, ২০২০
  • ৯৮১

(জাগো কুমিল্লা.কম)
কুমিল্লা নগরীর শাসনগাছা এলাকায় আবাসিক হোটেল ইশিতায় অভিযান পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা কোতয়ালী মডেল থানার একটি টিম অভিযানে যায়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক ( তদন্ত) বিল্লাল হোসেন নেতৃত্বে সেকেন্ড অফিসার এস আই খালেকুজ্জামান ও এস আই সৈয়দ ফারুকসহ পুলিশের একটি টিম অভিযান পরিচালনা করে।

এ সময় অনৈতিক কর্মকান্ডের অভিযোগে হোটেল ম্যানেজার জসিম উদ্দিনসহ ১০ পুরুষ ৭ নারী আ’টক করা হয়। কয়েকজন কৌশলে কয়েক জন পালিয়ে যায়।

কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হোসেন জানান, তাদের আটক করে থানায় এনে মামলা দেয়া হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

কুমিল্লায় টমছনব্রীজে আগুনে পুড়ে ছাই হলো দিনমজুরের স্বপ্ন; অক্ষত কোরআন শরীফ

অনলাইন ডেস্ক:

কুমিল্লা নগরীর টমছনব্রিজ এর রামমালা এলাকায় জহির মিয়ার বসতঘরের গ্যাস সংযোগ থেকে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। এ সময় তিনটি বসতঘর পুড়ে যায়। সব কিছু আগুনে পুড়লেও আগুনে অক্ষত রয়েছে কোরআন শরীফ।

মঙ্গলবার (৭ জানুয়ারী) দুপুরে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

জানা যায়,  রামমালা এলাকার মৃত. মনু মিয়ার ছেলে জহিরের ভাড়াটিয়া বাসায় এ আগুন লেগে
৩ টি টিনের ঘর পুড়ে ছাই হয়ে যায়।  ফায়ার সার্ভিসের টিম আগুন নিয়ন্ত্রণে আনে।

ভাড়াটিয়া দিনমজুর জাহাঙ্গীর দিনমজুর জানান, আমার ছেলের  সুন্নতে খৎনা করেছি । অনুষ্ঠান  করার জন্য রাখা নগদ ৭০ হাজার টাকাসহ গহনা পুড়ে  ছাই হয়ে গেছে। সব মিলিয়ে
আনুমানিক ১০ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ধারনা করছেন বাড়ির মালিক জহির ও ভাড়াটিয়া জাহাঙ্গীর।

ফায়ার সাভিসের কর্মকর্তা ফারুক অগ্নিকান্ডের  বিষয়টি নিশ্চিত করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews