1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
১৮তম শিক্ষক নিবন্ধনের ফল প্রকাশ, উত্তীর্ণ ৪ লাখ ৭৯ হাজার ৯৮১ জন কুভিক অর্থনীতি বিভাগের ক্রিকেট টুর্নামেন্ট প্রথম বর্ষ চ্যাম্পিয়ন  কুমিল্লায় একাত্তরের মানবতাবিরোধী অপরাধের পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার কুমিল্লায় মৃত্যুদণ্ড রায় শুনে পালানোর সময় দুই আসামি গ্রেফতার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞানে সমৃদ্ধ হতে হবে – এমপি বাহার চৌদ্দগ্রামে যুবলীগনেতা জামাল হত্যা মামলায় ৯ জনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৯ কুমিল্লা বোর্ডে পাসের হার ৭৯.২৩ শতাংশ, বেড়েছে জিপিএ-৫ বলী খেলায় কুমিল্লার বাঘা শরীফের রাজত্ব: এবারে কক্সবাজারে টানা দ্বিতীয় বার চ্যাম্পিয়ন ! কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মোশারফ

কুমিল্লা জেলা ব্রেড,বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির কমিটি গঠন

  • প্রকাশ কালঃ সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ৩৪১
কুমিল্লা জেলা ব্রেড,বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক:
কুমিল্লা জেলা ব্রেড-বিস্কুট প্রস্তুত কারক সমিতির দু বছর মেয়াদী ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। এ উপলক্ষে আজ সকাল ১০ টায় নজরুল ইন্সটিটিউটে নবনির্বাচিত কমিটির পরিচয় ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সবনির্বাচিত কমিটির সভাপতি তারেক কামাল ইমতিয়াজের সভাপতিত্বে অনুষ্ঠানে আগত কমিটির নবনির্বাচিত সদস্য ও আমন্ত্রিত অতিথিদের পরিচয় করিয়ে দেয়া হয়।
অনুষ্ঠানের সঞ্চালক ও নবনির্বাচিত কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক গাজী জয়নাল আবেদীনের প্রানবন্ত সঞ্চালনায় অনুষ্ঠানে নির্বাচিত কমিটির সদস্যরা সভাপতি ও সাধারণ সম্পাদকে লক্ষ্য করে তাদের প্রাতিষ্ঠানিক নানান সমস্যা তুলে ধরেন।

অনুষ্ঠানে কমিটির সাধারণ সম্পাদক ডায়মন্ড বেকারীর স্বত্তাধিকারী মো:মজিবুর রহমান তার বক্তব্য বলেন, আমরা যারা ব্রেড বিস্কুট প্রস্তুতকরী তারা আজ নানান সমস্যার মুখোমুখি আছি। ভূয়া মোবাইল কোট,হিজড়াদের উৎপাতসহ এমন সমস্যার মুখোমুখি হয়েও আমরা আমাদের প্রতিষ্ঠানগুলো চালিয়ে নিয়ে যাচ্ছি। আমি আশা করবো আমরা যারা কমিটিতে আছি আমরা ঐক্যবদ্ধ থাকলে এ সমস্যা থাকবেনা এবং অবশ্যই আমরা আমাদের নৈতিকতা ঠিক রেখে ব্যবসায়িক সফলতা অর্জনে সফলতা অর্জণ করবো।
পরে তিনি কমিটির নবনির্বাচিত সদস্যবৃন্দকে পরিচয় করিয়ে দেন।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে কুমিল্লা রেস্তরা মালিক সমিতির সভাপতি এমএ মুকিত টিপু ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কুমিল্লা জেলা ব্রেড-বিস্কুট প্রস্তুত কারক সমিতির নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও এ কমিটির সর্বাঙ্গীন সফলতা কামনা করে বক্তব্য রাখেন।
পরে অনুষ্ঠানে চাঁদপুর জেলা ব্রেড বিস্কুট প্রস্তুতকারী সমিতির সদস্যরা আমন্ত্রিত অতিথি হিসেবে অনুষ্ঠানে আসেন এবং নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছা জানান।
অনুষ্ঠানের শেষে কমিটির সদস্যবৃন্দ ও আমন্ত্রিত অতিথিবৃন্দ মধ্যহ্ন ভোজে অংশ গ্রহণ করেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews