1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৮:১২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় ৫৮ লাখ টাকা ছিনতাইয়ের কয়েকঘন্টার মধ্যে ২ জন আটক,১৫ লাখ উদ্ধার

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৯
  • ৭৪৫

অনলাইন ডেস্ক:
কুমিল্লার তিতাস উপজেলায় দিনে দুপুরে সিএনজি চালিত অটোরিক্সার গতিরোধ করে বিকাশ ডিলারের ৫৮লাখ টাকা ছিনতাই।২১ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বেলা ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এর পাঁচ কর্মচারী(এসআর) সিএনজি অটোরিক্সাযোগে টাকা নিয়ে তিতাস, হোমনা ও মেঘনা উপজেলায় যাওয়ার পথে গৌরীপুর-হোমনা সড়কের দড়িকান্দি সেতুর উত্তর পাশে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাৎক্ষনিক খবর পেয়ে তিতাস থানা পুলিশ ১৫লাখ টাকাসহ একাধিক মামলার আসামী দুই ছিনতাইকারীকে আটক করে ।

আটককৃতরা হলো উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃত মাঈনুদ্দিন সরকারের ছেলে আল আমিন(৪০) ও একই উপজেলার কাকিয়াখালী গ্রামের বিনয় চন্দ্র দাসের ছেলে ওমর চন্দ্র দাস(৩০)। পুলিশ আটককৃত আল আমিনের বাড়ী থেকে চাইনিজ কুড়াল ও চাপাতিসহ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

জানাযায়, দাউদকান্দি উপজেলার গৌরীপুর বাজারের রিয়াজ ট্রেড এন্ড বিকাশ ডিলারের ম্যানেজার মো. শাকিল রিয়াজ ৫৮লাখ টাকা নিয়ে তিতাস ও হোমনা উপজেলার বিকাশ এজেন্টদেরকে টাকা দিতে সিএনজি চালিত অটোরিকশা যোগে যাচ্ছিলেন। এসময় টাকাবহন কারী অটোরিকশার পেছন থেকে দুটি অটোরিকশা দিয়ে ৭/৮জনের ছিনতাইকারী টাকাবহনকারী সিএনজিকে গতিরোধ করে অস্ত্রের মূখে জিম্মি করে ৫৮ লাখ টাকা নিয়ে যায়।

পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান চালিয়ে উপজেলার জিয়ারকান্দি থেকে ছিতাইকারী আলআমিন ও ওমর কে আটক করে ।এসময় আলামিনের ঘরে তল্লাশী চালিয়ে বাড়িতে গিয়ে ১৫লাখ টাকাসহ ও বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করে।

তিতাস থানার ওসি সৈয়দ আহসান জানান, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে যাই। ছিনতাইকারীদের মুখকৃতির বর্ণনা পেয়ে জিয়ারকান্দি গ্রামে অভিযান চালিয়ে আল আমিনের ঘর থেকে টাকাসহ তাদেরকে আটক করি। তাদের নামে কয়েকটি মামলাও রয়েছে। পরে তল্লাশী চালিয়ে চাপাতি ও চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews