1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুমিল্লায় সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ারকে গুলি করে হত্যা ( ভিডিও)

  • প্রকাশ কালঃ সোমবার, ২৬ নভেম্বর, ২০১৮
  • ৫১৬

( জাগো কুমিল্লা.কম)

কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহানগর আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেন (৩৮) গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। সে সদর দক্ষিণ উপজেলার ভল্লবপুর সামবকশি এলাকার বাসিন্দা। এটি নির্বাচন কেন্দ্রিক কোন বিরোধের জের ধরে হত্যাকান্ড কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

দেলোয়ার শামবকসি এলাকার আবু মহসিনের ছেলে। তিনি গত সিটি কর্পোরেশন নির্বাচনে ২৬নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ছিলেন।

সোমবার রাত সাড়ে ৯ টায় সামবকশি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোটরসাইকেল যোগে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। তার মাথায় কয়েকটি গুলি করা হয়।স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।লাশ বর্তমানে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

স্থানীয় সূত্র জানায়, আগামী সংসদ নির্বাচনকে সামনে রেখে ২৬নং ওয়ার্ডের কোথায় কোথায় আওয়ামী লীগের উঠান বৈঠক হবে- সে বিষয়ে সিদ্ধান্তের জন্য বল্লভপুর এলাকায় স্থানীয় কাউন্সিলরের কার্যালয়ে সভা হয়। রাত সাড়ে ৯টার দিকে সভা শেষে সেখান থেকে বের হয়ে বল্লভপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উল্টো পাশে তার ব্যক্তিগত কার্যালয়ে যাচ্ছিলেন দেলোয়ার হোসেন।

তিনি দুই পুত্র সন্তানের জনক এবং হাউজিং এস্টেট স্কুল ও কলেজের শিক্ষক।

ধারাণা করা হচ্ছে পূর্বশত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে। তবে কে বা করা তাকে হত্যা করেছে এ বিষয়ে এখনও জানা যায়নি। পুলিশ তদন্তে নেমেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনা এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

এই নিমর্ম হত্যাকাণ্ডের ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় চলছে। দ্রুত হত্যাকরীদের গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানানো হচ্ছে।

সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বিষয়টি নিশ্চিত করেছেন।

ভিডিও দেখতে ক্লিক করুন:

কুমিল্লায় সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ারকে গুলি করে হত্যা

কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মহানগর আওয়ামীলীগ নেতা দেলোয়ার হোসেনকে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। রিপোট ও তথ্য চিত্র: বাহার রায়হান

Posted by Jagocomilla.com on Monday, November 26, 2018

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews