1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় সাংবাদিক সুফিয়ানের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ১৪৯

স্টাফ রিপোর্টার।।
ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল এর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি (কুভিকসাস)।

বৃহস্পতিবার (২২জুন) কলেজের ‘হৃদয়ে বঙ্গবন্ধু’ ম্যুরালের সামনে এ প্রতিবাদ সমাবেশ ও মমানববন্ধন আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন কুভিকসাস সভাপতি ও দৈনিক রূপসী বাংলা প্রতিনিধি আশিক ইরান, কার্যনির্বাহী সদস্য দৈনিক আমাদের কুমিল্লা প্রতিনিধি পুতুল আক্তার রলি, দৈনিক খোলা কাগজ ও দৈনিক শিরোনাম প্রতিনিধি আল আমিন কিবরিয়া, কুমিল্লা মেইল প্রতিনিধি হাসিবুল ইসলাম সজিব, সদস্য রাকিবুল ইসলাম কাব্য, তানিয়া সুলতানা, জাকারিয়া সজিব, নাইমুর রহমান, আরিফুল ইসলাম, মমতা আক্তার, তুহিন খন্দকার, মো: রবিন, আবু হানিফ শিহাব, জান্নাতুল ফেরদৌস, মুসফিকা জাহান সাদিয়াসহ অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য গত মঙ্গলবার নগরীর ঢুলিপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবু সুফিয়ান রাসেলের উপর স্থানীয় যুবদল ক্যাডার কাউছার ও ব্যবসায়ী মাসুদ তালুকদার হামলা করে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় লিখিত অভিযোগ করেন তিনি।
ঘটনার পর কুমিল্লার বিভিন্ন সাংবাদিক মহলে নিন্দার ঝড় উঠে। বিষয়টি মীমাংসার জন্য উচ্চ মহলের কাছে আকুতি জানায় তারা।

মানববন্ধনে কুভিকসাস এর কার্যনির্বাহী সদস্য পুতুল আক্তার রলি বলেন, ভিক্টোরিয়া কলেজের মেধাবী শিক্ষার্থী দৈনিক আমাদের কুমিল্লা, সাপ্তাহিক আমোদ ও জাগো কুমিল্লা প্রতিনিধি আবু সুফিয়ান রাসেলের উপর হামলার বিচার চাই। অবিলম্বে নানা কুকর্মের হোতা যুবদল নেতা কাউছার ও ব্যবসায়ী মাসুদ তালুকদারের গ্রফতারের দাবী করছি। সাম্প্রতিক সময়ে সাংবাদিকদের উপর এমন নেক্কারজনক হামলার বিচার না হলে দেশের গণমাধ্যম ব্যবস্থা একসময় ভঙ্গুর হয়ে যাবে।

সভাপতি আশিক ইরান বলেন, কাউছার ঢুলিপাড়া এলাকায় একটা ত্রাসের রাজত্ব কায়েম করেছে। সাধারণ মানুষকে মারধর ও চাঁদাবাজির রেকর্ড ইতোমধ্যে বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছে। গতকাল থেকে বিভিন্ন মহল থেকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে আমাদের হুমকি-ধমকি দেওয়া হচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews