1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় মধ্যরাতে ডাকাতের হামলা !

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৯
  • ৫২৭

অনলাইন ডেস্ক:
কুমিল্লা মুরাদনগর উপজেলার সোনাকান্দা দরবার শরিফের বার্ষিক ওয়াজ ও ছাওয়াব মাহফিল থেকে বাড়ি ফেরার পথে ডাকাতির কবলে পড়েছে দরবারের একদল ভক্ত। সংঘবদ্ধ ডাকতদল ভক্তদের হাত-পা বেঁধে তাদের বহনকারী একটি সিএনজি চালিত অটোরিক্সা, মোবাইল ফোন, নগদ অর্থ লুট করে নিয়ে যায়। এ সময় ডাকাতদের পিটুনিতে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা, সাবেক ইউপি সদস্যসহ ছয় জন আহত হয়।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বাঙ্গরা থানাধীন খামার পাড়-দিঘিরপাড় সড়কের কাউন্নামোরী নামক স্থানে সিএনজি চালিত আটোরিক্সার গতিরোধ করে ডাকাতরা হামলা চালায়।
আহতরা হলেন, জেলার বি-পাড়া থানার মালাপাড়া ইউনিয়নের আলুয়া গ্রামের সিএনজির চালক সরু মিয়া, সাবেক পুলিশ কর্মকর্তা আব্দুল আলীম, সাবেক ইউপি সদস্য বারেক মেম্বার, সফিক, ব্যবসায়ী জয়নাল আবেদিন ও তার ৬ বছরের ছেলে রাফি।

সিএনজি চালিত অটোরিক্সার মালিক নাইমুল হক জানান, আমার বাবা সরু মিয়া সিএনজির চালক হয়ে মঙ্গলবার দুপুরে বি-পাড়া থেকে পাচঁ জনকে নিয়ে মুরাদনগর উপজেলার সোনাকান্দা দরবারদরবার শরিফের বার্ষিক ওয়াজ ও ছাওয়াব মাহফিলে অংশন নেয়। মাহফিল থেকে রাতে বাড়ি ফেরার পথে মুরাদনগর উপজেলার খামার পাড়-দিঘিরপাড় সড়কের কাউন্নামোরী নামক স্থানে একদল ডাকাত একটি কাঠের চৌকী ফেলে গাড়ির গতিরোধ করে গাড়িতে থাকা সকলের হাত-পা বেঁধে মারধর করে যাত্রীদের সাথে থাকা নগদ অর্থ, মোবাইল ফোন ও সিএনজিটি লুট করে নিয়ে যায়। যাত্রিদের মধ্যে জয়নাল আবেদীনের লুকিয়ে রাখা মোবাইল ফোন থেকে ৯৯৯ নাম্বারে কল করলে বাঙ্গরা বাজার থানা পুলিশ এসে যাত্রীদের উদ্ধার করে। তিনি আরো বলেন এ ঘটনায় বাঙ্গরা বাজার থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ বিষযে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, বিষয়টি শুনেছি। লিখিত ভাবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews