1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় ভয়াবহ দুর্ঘটনা; এখন পর্যন্ত মৃত্যু বেড়ে ৪ জনে!

  • প্রকাশ কালঃ রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ১২৯৩

(জাগো কুমিল্লা.কম)

কুমিল্লা বুড়িচংয়ে ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে এখন পর্যন্ত মৃত্যু সংখ্যা বেড়ে ৪ জনের দাঁড়িয়েছে । রবিবার দুপুরে কুমিল্লা সিলেট সড়কের ময়নামতি হরিণধরা এলাকায় এ ঘটনা ঘটে । আহত হয়েছে ১০জন । তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক ।

জানা যায়, ক্যান্টনম্যান্টগামী একটি লেগুনা ও সিলেটগামী ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। নিহ’তরা হলেন বুড়িচং উপজেলার গবিন্দপুর গ্রামের নবি মিয়ার মেয়ে রিপা আক্তার(৩৫) ও ছেলে ওসমান গণি ওরপে বিল্লাল হোসেন (৩২) সম্পর্কে তারা ভাই বোন। লেগুনার হেলপার মুরাদনগর উপজেলার ছলিয়াকন্দি গ্রামের সাজিদ (১৪)। বাকী একজনের পরিচয় এখনো পাওয়া যায় নি। জানা যায় নিহত রিপা ও বিল্লাল ভাই বোন। তারা গরু কিনার টাকা নিয়ে বাড়ি যাচ্ছিলো ।

লেগুনার দ্রুত গতির কারণে হতাহতের সংখ্যা বেড়েছে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে । এছাড়া স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাশ্ববর্তী বিভিন্ন হাসপাতালে প্রেরণ করে ।বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি ক্রসিং থানার অফিসার ইনচার্জ সাফায়েত হোসেন । এ রিপোর্ট লেখা পর্যন্ত সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। ট্রাক ও লেগুনা পুলিশ জব্দ করেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews