1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় বাস- সিএনজি মুখোমুখি সংঘর্ষ; ৫ জনের লা শ উদ্ধার ; মৃ ত্যুর সংখ্যা বাড়ার আশঙ্কা

  • প্রকাশ কালঃ রবিবার, ১৮ আগস্ট, ২০১৯
  • ৮৭০

(মোহাম্মদ নাছির, লালমাই )

কুমিল্লায় লালমাইয়ে বাস – সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই সিএনজির ৫ যাত্রী নিহ ত হয়েছেন। তবে স্থানীয় সূত্রে মতে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরেক যাত্রী নি হত হয়েছে তবে তা এখনও নিশ্চিত হওয়া যায় নি। এ ঘটনা আরও ৩ জন গুরুতর আহত হয়েছেন । তাদের হাসাপতালে নেওয়া হয়েছে।

রোববার ১২ টায় লালমাই উপজেলার বাগমারা-জামতলি এলাকায় বাস-সিএনজির সংঘর্ষে এ ঘটনা ঘটে । নিহ তদের মধ্যে ২ জন মহিলা ও ৩ জন পুরুষ রয়েছে। হ তাহ তদের পরিচয় তাৎক্ষণিক ভাবে পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, জামতলি সড়ক থেকে মূল সড়কে সিএনজি উঠার পর বাসের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে । এতে সিএনজিটি দুমরে মুছরে যায় । ঘটনাস্থলে ৫ জন নি হত হয়ে।

বিষয়টি নিশ্চিত করে লালমাই থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ৫ জনের লা শ উদ্ধার করা হয়েছে। তবে হাসপাতালে কেউ মা রা গেছে কিনা তা এখনও নিশ্চিত ভাবে বলা যাচ্ছে না। নিহ তদের তাদের পরিচয়ও পাওয়া যায়নি।

বিস্তারিত আসছে…

কুমিল্লা বোর্ডে পুনঃনিরীক্ষণে পাস করেছে ৬১ জন এবং জিপিএ-৫ ১৬ জন

অনলাইন ডেস্ক:
কুমিল্লা শিক্ষা বোর্ডউচ্চ মাধ্যমিক পরীক্ষার উত্তরপত্র পুনঃনিরীক্ষণের পর কুমিল্লা শিক্ষাবোর্ডে পাসের সংখ্যা ও জিপিএ-৫ বেড়েছে। উত্তরপত্র পুনঃনিরীক্ষণের জন্য ৯ হাজার ৫৫৪ শিক্ষার্থী আবেদন করেছিল। তার মধ্যে ২৩১ জন শিক্ষার্থীর ফল পরিবর্তন হয়। ফেল থেকে পাস করেছে ৬১ জন এবং জিপিএ-৫ পেয়েছে ১৬ জন।

শুক্রবার (১৬ আগস্ট) কুমিল্লা শিক্ষাবোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক ড. আছাদুজ্জামান বলেন, পুনঃনিরীক্ষণের আবেদনে ৯ হাজার ৫৫৪জন শিক্ষার্থীর ২৫ হাজার ৯৫৪টি উত্তরপত্র পুনঃনিরীক্ষণ করা হয়। তার মধ্যে ফেল থেকে পাস করে ৬১ জন এবং নতুন জিপিএ-৫ পেয়েছে ১৬ জন। ফলে জিপিএ-৫ পাওয়াসহ শিক্ষার্থীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৩৯১জনে।

প্রসঙ্গত, ১৭ জুলাই এইচএসসি পরীক্ষার ফলাফলে কুমিল্লা শিক্ষাবোর্ডের পাসের হার ছিল ৭৭.৭৪ শতাংশ। জিপিএ-৫ পেয়েছিল ২ হাজার ৩৭৫ পরীক্ষার্থী।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews