1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় বাস চাপায় নিহত ৩ জনের পরিচয় মিলেছে; তারা ছাত্রলীগের নেতা!

  • প্রকাশ কালঃ রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৫৫১


অনলাইন ডেস্ক:

কুমিল্লায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী তিন ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। নিহতরা হলেন- কাজল হোসেন, মো. সজল ও শাহিন।

রোববার দুপুরে ঢাকা- চট্রগ্রাম মহাসড়কের সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত কাজল হোসেন (২৫) বিজয়পুর ইউপি ছাত্রলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং সদর দক্ষিণ উপজেলার সানন্দা গ্রামের মো. সাদেক মিয়ার ছেলে।

মো. সজল (২৫) একই ইউপি ছাত্রলীগের অর্থ বিষয়ক সম্পাদক, তিনি উপজেলার লালমতি গ্রামের হুমায়ন কবির মেম্বারের ছেলে, শাহিন (২৬) ওই ইউপি ছাত্রলীগের সদস্য, তিনি লালমতি গ্রামের মো. আবদুল লতিফের ছেলে।

সদর দক্ষিণ থানার এসআই খাদেমুল বাহার জানান, রোববার দুপুরে মোটরসাইকেলে উপজেলা পরিষদ থেকে ছাত্রলীগের ওই তিন নেতা নুরজাহার হোটেলে যাচ্ছিল।

এ সময় ঘাতক শ্যামলী পরিবহনের বাসটি নুরজাহান হোটেলে যাত্রা বিরত শেষে দ্রুতগতিতে উল্টো পথে লেনে উঠার সময় ওই তিন মোটরসাইকেল আরোহী ছাত্রলীগ নেতাকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। হাইওয়ে পুলিশ ঘাতক বাস এবং চালককে আটক করেছে বলে জানান এসআই। এ ঘটনায় নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews