1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় ফের দুর্ঘটনা; দুইজনের লা শ উদ্ধার; গুরুতর আহতদের ঢাকা নেওয়া হচ্ছে !

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ৬৬২
ফাইল ফটো

অনলাইন ডেস্ক:
কুমিল্লার লালমাইয়ের একই পরিবারের ৬ জনসহ ৮ জন নিহতের একদিনের ব্যবধানে ফের কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দেবিদ্বারে অজ্ঞাত গাড়ির ধাক্কায় মাইক্রোবাসের চালকসহ ২ জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

মঙ্গলবার (২০ আগষ্ট) সকাল ৭ টার দিকে মহাসড়কের দেবিদ্বার অংশের কুরছাপ এলাকায় এ দুঘর্টনা ঘটে ।নিহতরা হলেন গাড়ির চালক ও একজন পুরুষ যাত্রী। গুরুতর আহত তিন যাত্রীকে ঢাকায় নেওয়া হয়েছে। হতাহতদের পরিচয় যাওয়া যায় নি। মরদেহ দুটি হাইওয়ে ফাঁড়িতে রয়েছে

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন।

কুমিল্লায় বিকট শব্দে যমুনা বাসের সিলিন্ডার বিস্ফোরণ; নিহত ১ , আহত ৬

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় ফিলিং স্টেশনে বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে খোরশেদ আলম নামে এক ব্যক্তি নিহ ত হয়েছে। এ সময় কামাল হোসেন নামে আরেকটি গাড়ির চালক, হেলপার এবং ফিলিং স্টেশনের চার কর্মচারীসহ ৬ জন আহত হয়েছে। সোমবার (১৯ আগস্ট) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার রিভার ভিউ ফিলিং স্টেশনে যমুনা সার্ভিস নামে একটি বাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ ঘটনা ঘটে। খোরশেদ রিভার ভিউ নামে ওই ফিলিং স্টেশনের কর্মচারী ছিলেন।

কুমিল্লা সদর দক্ষিণ থানার এসআই অঞ্জন কুমার নাহা জানান, কুমিল্লা-ফেনী সড়কের যমুনা সার্ভিস নামে একটি বাস সোমবার বেলা সাড়ে ১১টায় রিভার ভিউ ফিলিং স্টেশনে গ্যাসের জন্য যান। বাসের সিলিন্ডারে গ্যাসের সংযোগ দেওয়ার সঙ্গে সঙ্গে সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে।

এতে ঘটনাস্থলে থাকা ওই গাড়ির চালক, হেলপার, পাশের যমুনা নামে আরেকটি গাড়ির চালক এবং খোরশেদসহ ফিলিং স্টেশনের চার কর্মচারী আহত হয়। তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খোরশেদকে ঢাকা নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

রহমত উল্লাহ নামে এক চালক জানান, যমুনা নামে ওই বাস সার্ভিসের অধিকাংশ পরিবহনের ফিটনেস কাগজপত্র নেই। পুরাতন গ্যাস সিলিন্ডার দিয়ে গাড়ির জ্বালানির ব্যবস্থা করেছে কর্তৃপক্ষ। এ পরিবহনের সবগুলো গাড়ির গ্যাস সিলিন্ডার বিপজ্জনক।
এস আই অঞ্জন জানান, ফিলিং স্টেশন এবং সিলিন্ডার বিস্ফোরণের বাসের মালিক একই ব্যক্তি। তবে এখন পর্যন্ত আহত এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেননি। পুলিশ এ বিষয়ে খোঁজ নিচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews