1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ০১ মে ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় প্রথম আলোর সম্পাদকসহ চার সাংবাদিকের বিরুদ্ধে মামলা

  • প্রকাশ কালঃ সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৬৭৪

অনলাইন ডেস্ক:

সংবাদ প্রকাশ করায় দৈনিক প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানসহ চার সাংবাদিকের বিরুদ্ধে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৭ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলা করা হয়েছে।

আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী মহীউদ্দীন খান আলমগীর এমপির বিরুদ্ধে গাজীপুর সিটি মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে ‘অন্যের ঋণের টাকায় কেনা মহীউদ্দীনের হাসপাতাল’ শীর্ষক সংবাদ প্রকাশের জেরে এ মামলা করা হয়।

মামলার অন্য আসামিরা হলেন- প্রতিবেদক শরীফুজ্জামান, মাসুদ রানা ও ইফতেখার মাহমুদ। কুমিল্লার বরুড়া উপজেলার পয়ালগাছা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মো. ওয়াসিম আকরাম বাদী হয়ে মামলাটি করেন। সোমবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন বাদীপক্ষের আইনজীবী জিহাদুল ইসলাম ভূঁইয়া।

মামলার বাদী ওয়াসিম আকরাম বলেন, প্রথম আলো পত্রিকায় ৩০ জুলাই ‘একটি অনুমোদনহীন হাসপাতাল’ ও ৪ সেপ্টেম্বর ‘অন্যের ঋণের টাকায় কেনা মহীউদ্দীনের হাসপাতাল’ শিরোনামে সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য মহীউদ্দীন খান আলমগীর এমপির বিরুদ্ধে দুটি সংবাদ প্রকাশিত হয়। দুটি সংবাদে তার বিরুদ্ধে যেসব অভিযোগ ও তথ্য উপস্থাপন করা হয়েছে তা সঠিক নয়। প্রকৃতপক্ষে ওই হাসপাতালে তার কোনো মালিকানা বা শেয়ার নেই। মিথ্যা সংবাদের বিচার চেয়ে ৫০ কোটি টাকার মানহানির মামলা করা হয়েছে।

বাদীপক্ষের আইনজীবী জিহাদুল ইসলাম ভূঁইয়া বলেন, আদালত আগামী ৩০ নভেম্বর মামলার আদেশের জন্য দিন ধার্য করেছেন।

এর আগে একই ঘটনায় চাঁদপুরে দৈনিক প্রথম আলো সম্পাদক মতিউর রহমানসহ চার সাংবাদিকের বিরুদ্ধে একশ কোটি টাকার মানহানির মামলা করা হয়। আদালত মামলাটি আমলে নিয়ে অতিরিক্ত পুলিশ সুপারকে তদন্তের নির্দেশ দেন।সূত্র: জাগো নিউজ

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews