1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় দুই স্কুল ছাত্রীকে ধর্ষ’ণ মামলায় আ’টক ২

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৮২০

(মোঃ নাজিম উদ্দিন,মুরাদনগর )

কুমিল্লার মুরাদনগরের নবীপুর পশ্চিম ইউনিয়নে এক স্কুলছাত্রীকে ধ’র্ষণ চেষ্টাকালে আবদুল আজিজ (২১) নামে এক যুবককে আ’টক করেছে স্থানীয় জনতা।বুধবার সকাল ৭টায় এ ঘটনা ঘটে। পরে ওই যুবককে পুলিশে সো’পর্দ করা হয়। আটকৃত আবদুল আজিজ দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ী গ্রামের আঃ মালেকের ছেলে।

অপরদিকে গত ৬ জুলাই শনিবার উপজেলার কেওটগাঁও গ্রামের চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষ;ণ করে পালিয়ে যায় মোস্তফা (৩২) নামে এক যুবক। ধ’র্ষক মোস্তফা দেবিদ্বার উপজেলার জয়পুর গ্রামের খোরশেদ মিয়ার ছেলে। পরদিন ৭ জুলাই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মুরাদনগর থানায় নারী ও শিশু নি’র্যাতন আইনে মামলা দায়ের করেন।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মনজুর আলম বলেন, উপজেলার কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর এক ছাত্রী সকালে স্কুলে যাওয়ার পথে আবদুল আজিজ নামের একটি ছেলে পথরোধ করে তাকে ধর্ষ ণের চেষ্টা চালায় পরে স্থানীয় জনতা তাকে আট ক করে পুলিশে খবর দিলে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে তাকে থানা হেফাজতে নিয়ে আসে। এ ঘটনা মুরাদনগর থানায় একটি মা মলা হয়েছে এবং ছেলেটিকে গ্রে ফতার পূর্বক বি জ্ঞ আদালতে সো পর্দ করা হয়েছে।

অপরদিকে গত ৬ জুলাই উপজেলার কেওটগাও গ্রামের চতুর্থ শ্রেণীর এক ছাত্রীকে ধ র্ষণ পালিয়ে যায় মোস্তফা নামের এক রাজমিস্ত্রি। গত মঙ্গলবার রাতে মুরাদনগর থানার এসআই রিপনসহ একদল পুলিশ নোয়াখালী জেলার সেনবাগ থানা এলাকা থেকে তাকে গ্রেফ তার করে থানায় নিয়ে আসে। বর্তমানে সে আমাদের হেফাজতে আছে আমরা তাকে বিজ্ঞাসাবাদ করছি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews