1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় চায়ের দোকানে আলিম পরীক্ষা! ভিডিও ভাইরাল

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ১১৫৩

(মো. নাজিম উদ্দিন, মুরাদনগর)

কুমিল্লার মুরাদনগর উপজেলায় চায়ের দোকানে চলছে আলিম (এইচএসসি সমমান) পরীক্ষা! উপজেলার শুশুন্ডা মাদ্রাসায় পরীক্ষা কেন্দ্র সংলগ্ন চায়ের দোকানে বসে এক পরীক্ষার্থী প্রশ্ন দেখে বই থেকে খাতায় উত্তর লিখে আলিম পরীক্ষা দিচ্ছে। চলমান এইচএসসি ও আলিম পরীক্ষায় নকল, প্রশ্ন, উত্তরপত্র বাহিরে নেয়াসহ ব্যাপক অনিয়মের তথ্য রয়েছে এই কেন্দ্রের বিরুদ্ধে।

জানা যায়, বৃহস্পতিবার ফিকাহ্ ২য় পত্রের পরীক্ষা চলাকালে শুশুন্ডা ইসলামিয়া আলিম মাদ্রাসা কেন্দ্র থেকে উত্তরপত্র বের করে শুশুন্ডা আলিম মাদ্রাসার ছাত্র হাবীবুল হক কেন্দ্রের পাশর্^বর্তী একটি চায়ের দোকানে পরীক্ষার খাতা নিয়ে লিখার সময় অন্য এক জন মোবাইল ফোনে এ দৃশ্য ধারন করে। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট করলে মূহুর্তের মধ্যে ভিডিওটি ভাইরাল হয়ে পরে। এতে সাধারন পরীক্ষার্থী ও অভিভাবকদের মাঝে বিরূপ প্রতিক্রিয়ার সৃষ্ঠি হয়েছে।

স্থানীয় একাধিক সুত্র জানায় কেন্দ্র সচিব ও দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের অবহেলার কারনে পরীক্ষা শুরুর পর থেকেই এমন র্কাযক্রম চলছে।
শুশুন্ডা ইসলামিয়া আলিম মাদ্রাসার অধক্ষ্য ও কেন্দ্র সচিব মাওঃ গিয়াস উদ্দিন বলেন, অতিরিক্ত উত্তরপত্র বাহিরে নেয়ার অভিযোগে হাবীবুল হক নামের এক শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। তবে কেন্দ্রে কোন ধরনের নকল হচ্ছে না।

কেন্দ্রে ইউএনওর প্রতিনিধি সহকারী শিক্ষা কর্মকর্তা আনোয়ার হোসেন চৌধুরী বলেন, আমি সকল পরীক্ষার্থীদের খাতা যাচাই করেছি কিন্তু খাতা বাহিরে নেয়ার কোন প্রমান পাওয়া যায়নি।

উপজেলা মাধ্যামক শিক্ষা কর্মকর্তা সফিউল আলম তালুকদার বলেন, বিষয়টি আমার জানা নেই। বিষয়টির ব্যাপারে খুজ নিচ্ছি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মিতু মরিয়ম সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনার সাথে জড়িতদের বিরোদ্ধে প্রয়োজনিয় ব্যাবস্থা নেওয়া হয়েছে

ভিডিও লিংক:

কুমিল্লায় চায়ের দোকানে আলিম পরীক্ষা!

কুমিল্লায় চায়ের দোকানে আলিম পরীক্ষা!

Posted by Daily Ajker comilla on Thursday, April 11, 2019

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews