1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুমিল্লায় চাঁনপুরে মা’দক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় জনিকে ছু’রিকাঘাতে হ’ত্যা (ভিডিও)

  • প্রকাশ কালঃ রবিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২০
  • ১৮৯১

অনলাইন ডেস্ক:
কুমিল্লায় মা’দক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় শরীফুল ইসলাম জনি নামে এক যুবককে ছু’রিকাঘাত করে খু’ন করা হয়েছে। রোববার ভোর ৫টার দিকে সীমান্ত এলাকার আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ইউনিয়নের চাঁনপুর গ্রামে এ ঘটনা ঘটে।নি;হত জনি (২৪) ওই গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে।

এদিকে ঘটনায় জ;ড়িত সন্দেহে পুলিশ ইয়াসিন, রাজীব ও হাসান মিয়া নামে তিনজনকে আ’টক করেছে।

স্থানীয়রা জানান, ভোর ৫টার দিকে জনিকে ঘর থেকে ধরে নিয়ে যায় একই এলাকার ১০-১২ জনের সংঘব’দ্ধ একটি গ্রু’প। পরে বাড়ির পাশেই বনফুল গলির মাথায় তার বু’কে ছু’রিকাঘাত করে।

এ সময় তার চিৎ’কারে স্বজনরা এগিয়ে এসে তাকে উ’দ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে তার বু’কে বি’দ্ধ ছু’রিটি বের করতে না পেরে চিকিৎসকরা ঢাকায় স্থা’নান্তর করেন। পরে ঢাকায় নেয়ার পথে জনি মা’রা যান।

নি’হত জনির মা বানা আক্তার জানান, মা’দক সেবন ও মা’দক বি’ক্রিতে বা’ধা প্রদান নিয়ে পূ’র্ব শ’ত্রুতার জে’র ধরে একই এলাকার হৃদয় হোসেন, সাগর মিয়া, মো. রফিক, সোহেল মিয়া, রাজীব ও সাগরসহ মা’দক সি’ন্ডিকেটের সদস্যরা মিলে জনিকে পরি’কল্পিতভাবে হ’ত্যা করেছে।

এ বিষয়ে কোতোয়ালি থানার ওসি আনোয়ারুল হক বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক’জন এবং জিজ্ঞাসাবাদের জন্য আরও দুজনকে আ’টক করা হয়েছে।ঘটনার তদন্ত চলছে, হ’ত্যাকা’ণ্ডের রহস্য উদ্ঘা’টন করে আইন’গত ব্যব’স্থা গ্রহণ করা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

ভিডিও রিপোর্ট: https://youtu.be/fo6rhqV5rXU

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews