1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুমিল্লায় কোচিং সেন্টারে কলেজছাত্রী ধ’র্ষণ চেষ্টা: কারাগারে শিক্ষক

  • প্রকাশ কালঃ শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮২১

অনলাইন ডেস্ক:
শনিবার সকালে অভিযুক্তকে আদালতে হাজির করলে বিচারক তাকে কারাগারে পাঠান। গ্রেফতার ইমাম উদ্দিন আখন্দ উপজেলার সাহেবাবাদ ইউপির টাটেরা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। তিনি দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

মামলার নথির তথ্যানুযায়ী, দীর্ঘভূমি বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ইমাম উদ্দিন আখন্দ শিক্ষকতার পাশাপাশি গোল্ডেন বেবি কেয়ার একাডেমি পরিচালনা করেন। তারই ছাত্রী এবার এসএসসি পাস করে আবদুল মতিন খসরু মহিলা ডিগ্রি কলেজে ভর্তি হন। সেই সুবাধে ওই ছাত্রীর আর্থিক অবস্থার কথা জানতেন আখন্দ।

এতে কলেজছাত্রীকে তার একাডেমিতে পড়ানোর প্রস্তাব দেন তিনি। পরিবারের অস্বচ্ছলতার কথা চিন্তা করে একাডেমিতে শিক্ষকতা শুরু করেন কলেজছাত্রী। শুক্রবার একাডেমি বন্ধ থাকলেও কোচিংয়ের জন্য বিকেলে কলেজছাত্রীকে ডাকেন আখন্দ। সেখানে কোনো শিক্ষার্থী না দেখে কলেজছাত্রীর সন্দেহ হলে একাডেমি ত্যাগের সময় আখন্দ বাধা দেন।

এ সময় তাকে জোর করে লাইব্রেরি কক্ষে নিয়ে দরজা ও জানালা বন্ধ করেন তিনি। পরে আখন্দ কলেজছাত্রীর স্প র্শকাতর স্থানে হাত দেয়াসহ ধ র্ষণের চেষ্টা করেন। এ সময় ভুক্তভোগী চিৎকার করলে আশপাশের লোকেরা একাডেমিতে জড়ো হলে আখন্দ পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে তারা অভিযুক্তকে ধরে কক্ষে আ টকে রেখে পুলিশকে খবর দেন। পুলিশ তাকে আ টক করে নিয়ে যায়।

ব্রাহ্মণপাড়া থানার ওসি এসএএম শাহজাহান কবির বলেন, স্থানীয়দের খবরে অভিযুক্ত শিক্ষক আখন্দকে আটক করা হয়েছে। পরে রাতে কলেজছাত্রী বাদী হয়ে মাম লা করেন। সেই মামলায় তাকে আদালতে হাজির করলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews