1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় কাভার্ডভ্যানের সংঘর্ষে আপন ২ ভাই নিহত

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ১০১

(আকিবুল ইসলাম হারেছ, চান্দিনা)

কুমিল্লার চান্দিনায় কাভার্ড ভ্যান এর পিছনে অপরর এক কাভার্ড ভ্যানের ধাক্কায় মৃত্যু হয়েছে সহোদর চালক ও হেলপারের।

শুক্রবার( ২১ জুলাই) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলা কুটুম্বপুর এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার বহরপুর গ্রামের জুনাব আলীর ছেলে কাভার্ড ভ্যান চালক আজিজুল হক (৩৪) ও তার আপন ভাই কাভার্ড ভ্যান হেলপার রবিউল হক (২৩)।

পুলিশ জানায়- চট্টগ্রামমুখী একটি কাভার্ড ভ্যান কে অপর একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে পিছন থেকে ধাক্কা দেয়। এসময় ধাক্কা দেয়া কাভার্ডভ্যানের চালক ও হেলপার কাভার্ডভ্যানে আটকে যায়। খবর পেয়ে চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে কাভার্ড ভ্যানে আটকে থাকা চালক ও হেলপার কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

হাইওয়ে পুলিশ ইলেটগঞ্জ ফাড়ির ইন-চার্জ ( ইন্সপেক্টর) ওবায়েদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, যে কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দিয়েছে সেই কাভার্ড ভ্যান পালিয়ে যায়। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হচ্ছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews