1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুমিল্লায় কাউন্সিলর টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে গোমতী চ্যাম্পিয়ন।

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২০
  • ৩৬৯
শুক্রবার অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আকম বাহাউদ্দিন বাহার।


রবিউল হোসেন।।
কুমিল্লায় কাউন্সিলর টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টে ওয়েলফেয়ার ইউনাইটেড কে ৩৩ রানে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রয়েল অফ গোমতী। কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম আয়োজিত শুক্রবার(২৮ ফেব্রæয়ারি) অনুষ্ঠিত ফাইনালে চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আকম বাহাউদ্দিন বাহার।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি আকম বাহাউদ্দিন বাহার বক্তব্যে বলেন-কুমিল্লার ক্রীড়াঙ্গনের উন্নয়নের জন্য সবকিছু করা হবে। গ্যালারী দর্শক ধারণ ক্ষমতা দিগুন করা হবে। দীর্ঘ সময় পর এরকম গ্যালারী ভর্তি দর্শক কুমিল্লার ক্রীড়াকে আরো এগিয়ে নিবে। বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকীতে একটি ক্রিকেট টুর্নামেন্ট সফল করার জন্য তিনি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ক্রিকেট কমিটির সকল কর্মকর্তা ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে ক্রিকেট টুর্ণামেন্টের সমন্বয়ক ও জেলা ফুটবল এসোশিয়েশন এর সভাপতি আরফানুল হক রিফাতের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুমিল্লার জেলা প্রশাসক আবুল ফজল মীর, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ্ আল মামুন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহ্সান ফারুক রোমেন, ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি, ক্রিকেট সহ সভাপতি ও পপুলার লাইফ ইন্সুরেন্স কোম্পানীর সিনিয়র পরিচালক মোস্তফা হেলাল কবীর, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহ্সীন বাহার সুচনা, ক্রিকেট কমিটির সম্পাদক নাসিম ইউসুফ রেইন।

জানা গেছে, ফাইনাল খেলায় কানায় কানায় পূর্ণ ছিল কুমিল্লা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়াম। ফাইনাল ম্যাচে টচে জিতে রয়েল অব গোমতী ২০ ওভার খেলে ৫ উইকেটে ১৯৮ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ রান করে জসিম উদ্দিন ৬০। হাই প্রোফাইল ম্যাচের ১৯৯ রানের টার্গেটে জয়ের লক্ষে মাঠে নেমে শুরুটা ভালো হলেও মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যার্থতায় ম্যাচ হাতছাড়া হয় ওয়েলফেয়ার ইউনাইটেডের। ১৯ ওভার খেলে সবকটি উইকেট হারিয়ে ১৬৫ রানে গুটিয়ে যায় ওয়েলফেয়ারের ইনিংস। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করে মোঃ জাকির হোসেন।রয়েল অব গোমতী ৩৩ জয় পেয়ে চ্যাম্পিয়ন হয়। টুর্নামেন্টে ১০৪ রান ও ৬ উইকেট নিয়ে ম্যান অব দ্য সিরিজ ও ফাইনাল খেলায় ৩৭ বলে ৩১ রান ও ৩ ওভারে ২ উইকেট নিয়ে ১৯ রান দিয়ে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন রয়েল অব গোমতির শাহ্ পরান। ফাইনাল ম্যাচে ম্যাচ রেফারীর দায়িত্বে ছিলেন খাইরুল আলম সোহাগ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews