1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় এমপির গাড়িতে হামলা-ভাংচুর; এলাকায় আতঙ্ক

  • প্রকাশ কালঃ শনিবার, ৩ নভেম্বর, ২০১৮
  • ৩৫৩

কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লা-৮ (বরুড়া) আসনের জাতীয় পার্টির (এরশাদ) এমপি এবং দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক নুরুল ইসলাম মিলনের গাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শনিবার জেলার বরুড়া উপজেলার ঝলম বাজারে এ ঘটনা ঘটে। ঘটনার সময় এমপি ও তাঁর ৪ জন নেতা-কর্মী গাড়িতে থাকলেও তাঁরা অক্ষত রয়েছেন। এ ঘটনার জন্য এমপি ও তাঁর নেতা-কর্মীরা স্থানীয় আওয়ামী লীগের সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল গ্রুপের লোকজনকে দায়ী করেন। হামলায় গাড়ির গ্লাস ক্ষতিগ্রস্ত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, জাপা দলীয় এমপি নুরুল ইসলাম মিলন শনিবার বিকাল ৪টার দিকে বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়নের চিতড্ডা ইসলামিয়া দাখিল মাদরাসার একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠানে যাওয়ার পথে ৭/৮ জন যুবকের একটি দল ঝলম বাজারের প্রবেশমুখে তাঁর গাড়ির গতিরোধ করে।

এসময় ওই যুবকরা ইট-পাটকেল নিক্ষেপসহ রড ও লাঠি দিয়ে পিটিয়ে এমপির গাড়ির গ্লাস ভাংচুর করে। এসময় পুলিশের ধাওয়ায় যুবকরা পালিয়ে যায়। পরে পুলিশ পাহারায় এমপি অনুষ্ঠানস্থলে যান এবং ওই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উদ্বোধন করেন। এ বিষয়ে এমপি অধ্যাপক নুরুল ইসলাম মিলনের মোবাইলে ফোন করা হলে ফোনটি রিসিভ করেন স্থানীয় জাপা নেতা দুলাল আহমেদ।

তিনি বলেন, স্থানীয় আওয়ামী লীগের সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুল গ্রুপের নেতা-কর্মীরা এ হামলা চালিয়েছে। তারা এমপি নুরুল ইসলাম মিলনের গাড়ির গ্লাস ভাংচুর করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে। এ বিষয়ে জানার জন্য সাবেক এমপি নাছিমুল আলম চৌধুরী নজরুলের মোবাইল ফোনে চেষ্টা করেও রিসিভ না হওয়ায় তাঁর বক্তব্য জানা যায়নি।

খবর পেয়ে বরুড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ ঘটনাস্থলে যান। সন্ধ্যা ৭টায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন জানান, এমপি মহোদয়ের গাড়ির সামান্য ক্ষতি হয়েছে, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ পাঠানো হয়েছে।

 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews