1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় একই পরিবারের ৫জনসহ আক্রা’ন্ত সংখ্যা বেড়ে ৫২

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ১২৯৩

(নাজিম উদ্দিন, জুয়েল রানা, মুরাদনগর ও তিতাস প্রতিনিধি)

কুমিল্লায় আশ’ঙ্কাজনক ভাবে বাড়ছে করো’না আক্রা’ন্ত রোগীর সংখ্যা । মুরাদনগরের একই পরিবারের ৪ জন ও তিতাসের ১ জনসহ কুমিল্লা আক্র ‘ন্ত সংখ্যা বেড়ে ৫২ তে দাঁড়িয়েছে ।

বিষয়টি নিশ্চিত করেছে কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় । উপজে’লার বাঙ্গরাবাজার থানার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঠালিয়াকান্দা গ্রামের একজন ব্যবসায়ীর কিছুদিন আগে প্রথমে আক্রা’ন্ত হয় পরবর্তীতে পরিবারের সদস্যাদের নমুনা পরীক্ষা করলে বাবা-মা ভাই, ভাতিজাসহ নতুন করে ৪জনের নমুনা রিপোর্ট পজিটিভ আসে ।

এই নিয়ে মুরাদনগের আক্রা’ন্ত রোগীর সংখ্যা ৬ জন । এর মধ্যে একজন উপজে’লার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের নারায়নগঞ্জ থেকে আসা ব্যক্তি জানালা ভেঙ্গে পালিয়ে যায় ।

প্রথমে করো’নায় আক্রা’ন্ত ব্যবসায়ীর ভাই নতুন আক্রান্ত ব্যক্তি মুরাদনগর জুড়ে কয়েক হাজার মানুষকে ত্রান বিতরণের সময় উপস্থিত ছিলেন । এতে করে ভ’য়াবহ ঝুঁ’কিতে মুরাদনগর উপজেলা।

তিতাস উপজে’লার সাহাবুদ্ধি গ্রামের ২৬ বছরের বয়সের যুবক ক’রোনা রিপোর্ট পজেটিভ এসেছে । তিনি বর্তমানে ঢাকায় অবস্থান করছে। কিছুদিন পূর্বে ঢাকায় তারা বাবা করোনা উপসর্গ নিয়ে মৃ’ত্যু বরণ করে । তার নমুনা পরীক্ষা করা হয়নি । পরবর্তীতে তিতাস উপজে’লা প্রশাসনের অনুমতি নিয়ে তার বাবাকে তিতাসের সাহাবুদ্ধি গ্রামে দা’ফন করা হয়। এ সময় তাদের পরিবার থেকে নমুন সংগ্রহ করলে ছেলের করো’না পজিটিভ আসে । এই নিয়ে তিতাসে আক্র’ন্ত সংখ্যা বেড়ে ১০ জন।

কুমিল্লার করো’না আপডেট 28.04.2020

মোট নমুনা সেন্ট= 1526.
মোট রিপোর্ট রিসিভেড=1219.
মোট পজিটিভ = ৫২.

28.04.2020

নতুন কেস: ৫ জন (মুরাদনগরের রামচন্দ্রপুর, তিতাস ( সাহাবুদ্ধি)

উপজে’লার সর্বমোট আ’ক্রান্ত সংখ্যা:
কুমিল্লা জে’লায় করোনায় আক্রা;ন্তের সংখ্যা ৫২জন (২৮এপ্রিল পর্যন্ত)। জেলার ১৭টি উপজেলার ১৪টি তে করো’না ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে।
তিতাস-১০, দাউদকান্দি-৮, বুড়িচং-৭, চান্দিনা-৪, দেবিদ্বার-৩, ব্রাহ্মণপাড়া-১, সদর দক্ষিণ-২, বরুড়া-২, চৌদ্দগ্রাম-১, লাকসাম-৪ ও হোমনা-১, মেঘনা-১, মুরাদনগর ৬, মনোহরগঞ্জে ১।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews