1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় আল্লাহ আকবর শ্লোগানে পুলিশের উপর জামায়াত শিবিরের হা মলা; পুলিশসহ গু লিবিদ্ধ ২, আহত ৪

  • প্রকাশ কালঃ শুক্রবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ১১৯০

অনলাইন ডেস্ক:

কুমিল্লার বুড়িচংয়ের ভারেল্লায় আল্লাহ আকবর শ্লোগানে পুলিশের উপর হা মলা করেছে জামায়াত শিবিরের নেতা কর্মীরা। এ সময় দুই পক্ষের গু লি বিনিময়ের ঘটনা ঘটনা ঘটে। এই ঘটনা পুলিশের এ এস আই দেলোয়ার ও শিবির সদস্য বায়েজিদ গু লিবিদ্ধ হয়েছে। তারা কুমিল্লা মেডেকেলে চিকিৎসাধীন রয়েছে। এঘটনায় আরও ৪ পুলিশ সদস্য আহত হয়।২টি ক কটেল, ইসলা মিক বই ও লিফলেট উদ্বার।

শুক্রবার দুপুরে কুমিল্লার বুড়িচংয়ের ভারেল্লা এলাকায় শাহ ইসরাইল কামিল মাদ্রাসার পিছনে একটি টিনশেড ঘরে না শকতার পরিকল্পনায় জামায়াত-শিবিরের বৈঠক করছে এমন সংবাদে কুমিল্লার বুড়িচং থানার পুলিশের একটি টহলদল অভিযান পরিচালনা করলে এ ঘটনা ঘটে।

কুমিল্লার বুড়িচং থানার ওসি আকল চন্দ্র বিশ্বাস জানায় বৈঠকরত জামায়াত- শিবিরের কর্মীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গু লি ও ক কটেল ছুড়তে থাকে। এসময় পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গু লি ছুড়ে। উভয় পক্ষের গু লাগুলিতে পুলিশের এএসআই দেলোয়ার হোসেন ও কনষ্টেবল মাহাবুব এবং শিবিরের সাথী বায়জীদ আহত হয়। বায়জিদকে আটক দেখিয়ে হাসপাতালে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews