1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় আক্রান্ত সংখ্যা বেড়ে ৩ হাজার ৩ শ ১ জনে, নতুন আক্রান্ত ৬৯, মৃত্যু ৩!

  • প্রকাশ কালঃ সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৭০১

অনলাইন ডেস্ক:

কুমিল্লায় নতুন করে শনাক্ত হয়েছে ৬৯ জন। এর মধ্যে সিটি করপোরেশন- ৩৩ জন,আদর্শ সদর- ৪জন,চৌদ্দগ্রাম- ১১ জন,বরুড়া- ৮ জন,ব্রাহ্মণপাড়া- ১ জন,মনোহরগঞ্জ- ১ জন,সদর দক্ষিণ- ৪জন,মুরাদনগর- ১ জন,লালমাই- ৩ জন,বুড়িচং- ২ জন,নাঙ্গলকোট- ১ জন রয়েছে।

।এই নিয়ে আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩ হাজার ৩শ ১ জনে । গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছে ১১ জন। বুড়িচং- ৫ জন, সদর দক্ষিণ- ৬ জন। । কুমিল্লায় মোট সুস্থ হয়েছে ১ হাজার ৩শ ১৭ জন । নতুন করে আরও ৩ জনের মৃ’ত্যু হয়েছে । সিটি করপোরেশন- ১ জন, আদর্শ সদর- ১ জন, নাঙ্গলকোট- ১ জন।

। এই মোট মৃত্যু সংখ্যা ৯৪ জন। সর্বমোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮ হাজার ৫শ ৯৭ টি , ফলাফল এসেছে ১৬ হাজার ৯শ ৯৬ টি। (২৯ জুন ২০২০) সোমবার সিভিল সার্জন কার্যালয় এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে।

এবার জানিয়ে দিচ্ছি উপজেলা ভিত্তিক মোট আক্রান্ত সংখ্যা। কুমিল্লা সিটি কর্পোরেশনে ৮৯৪ জন, দেবীদ্বারে ৩১৭ জন, মুরাদনগরে ২৩৭ জন, চান্দিনায় ১৭৯ জন, লাকসামে ১৯০ জন, চৌদ্দগ্রামে ২৪৬ জন, বুড়িচংয়ে ১৬৬ জন, নাঙ্গলকোটে ১৭৬ জন, আদর্শ সদরে ১২৬ জন, দাউদকান্দিতে ১২৮ জন, সদর দক্ষিনে ৯৯ জন, তিতাসে ১০৬ জন, ব্রাহ্মনপাড়ায় ৫৩ জন, বরুড়ায় ১০৪ জন, মনোহরগঞ্জে ৯০ জন, হোমনায় ৮৯ জন, মেঘনায় ২৮ জন, কুমিল্লা মেডিকেল কলেজে ২০ জন ও লালমাইয়ে ৪৬ জন।

বরুড়া:

বরুড়ায় মোট ২২ টি রিপোর্ট আসে করোনা ভাইরাসের। তার মধ্যে আজ ৮জন আক্রান্ত হয়েছে। । বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ইউসুফ রানা।

বরুড়া থানা এসআই উত্তম কুমার ভৌমিক ও এএসআই আব্দুল ওয়াহিদ। বরুড়া শিক্ষা অফিসার আঃ রাশেদ ভুইয়া ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ পাপিয়া বেগম। বরুড়া গ্রামের মোঃ শিমুল ও আড্ডা গ্রামের মোঃ আজাদ। আদ্রা ইউনিয়নের মন্দুক গ্রামের শিরিন ও মমতাজ বেগম।

ভিডিও আপডেট:

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews