1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লায় অবৈধ গ্যাস সংযোগে কোটি টাকা বাণিজ্য; সেই প্রতারক ঠিকাদার রিমান্ডে!

  • প্রকাশ কালঃ শুক্রবার, ৬ সেপ্টেম্বর, ২০১৯
  • ৬৭৩


অনলাইন ডেস্ক:

কুমিল্লার চান্দিনায় ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী কথিত ঠিকাদার শাহজাহানকে গ্রেফতারের পর রিমান্ডে আনে চান্দিনা থানা পুলিশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) তাকে জিজ্ঞাসাবাদের জন্য চান্দিনা থানায় আনা হয়।

শাহজাহান চান্দিনার মাধাইয়া ইউনিয়নের মুরাদপুর গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন কয়েক বছর যাবৎ চান্দিনার মাধাইয়া, নাওতলা, বাখরাবাদ, কুটুম্বপুর, মুরাদপুর, নাজিরপুর, হাসিমপুর দেবিদ্বার উপজেলার সাহারপাড়া, গোবিন্দপুর সহ বেশ কয়েকটি এলাকায় অবৈধ গ্যাস সংযোগ প্রদান করে কোটি কোটি টাকা হাতিয়ে নেয়।

গত ১৭ জুন বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী অভিযান চালিয়ে মাধাইয়া ইউনিয়নের কুটুম্বপুর সামিট পাওয়ার প্লান্টের পিছন থেকে ২০ কিলোমিটার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করে। তার বিরুদ্ধে গ্যাস আইনে মামলা করেন বাখরাবাদ গ্যাস ডিসট্রিবিউশন কোম্পানী। এ ঘটনার পরও থেমে নেই শাহজাহান এর দৌরাত্ম্য। গত ২৯ জুলাই রাতের অন্ধকারে পুনরায় ওই অবৈধ গ্যাস সংযোগ চালু করে শাহাজাহান। ওই মামলায় ১ সেপ্টেম্বর তাকে গ্রেফতার করে চান্দিনা থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা ও চান্দিনা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. নোমান রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেন।

তাহেরীর হুশিয়ারি


অনলাইন ডেস্ক:
এই সময়ে আলোচিত এবং সমালোচিত ইসলামী বক্তা ও দাওয়াতে ঈমানী বাংলাদেশ সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী বলেছেন, ‘আমি এখন ওয়াজ মাহফিলে প্রকাশ্যে আর চা খাই না। চা খেলে আবার কোন সমালোচনায় পড়ি। এই ভয়ে এখন আর মাহফিলে চা খাই না।’

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) বিকালে হবিগঞ্জ জেলার মাধবপুরে নোয়াপাড়া গ্রামে রায়হানীয়া দরবার শরীফে তিনি এ সব কথা বলেন।

এ সময় তিনি আক্ষেপ করে বলেন, একটি মাহফিলে ২-৩ ঘণ্টা কথা বলতে হয়। কথা বলতে বলতে গলা শুকিয়ে যায়। তারপরও এখন আর প্রকাশ্যে চা খাই না। কাউকে চা খাবেন, বলিও না।

এই সময় মুফতি মুহম্মদ গিয়াস উদ্দিন আত তাহেরী বলেন, আমার বক্তব্যগুলো খণ্ডিত ও বিকৃত করে প্রকাশ করা হয়। পুরো বক্তব্য প্রকাশ করা হয় না। তার জন্য দায়ী কিছু ইউটিউবভিত্তিক চ্যানেল। যারা অর্থ উর্পাজন ও জনপ্রিয়তার জন্য এই কাজগুলো করছে।

তিনি বলেন, কমপক্ষে ১৫টি ইউটিউব চ্যানেল আমি ইতিমধ্যে শনাক্ত করেছি, যারা আমার বিরুদ্ধে নিয়মিত অপ্রচার চালিয়ে যাচ্ছেন। আগামী ১০ দিনের মধ্যে এ সব অপ্রচার বন্ধ না করলে তিনি আইনের আশ্রয় নিবেন বলে হুশিয়ারি দেন

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews