1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুমিল্লার নাঙ্গলকোটে সড়কের ইট তুলে নিলেন ছাত্রলীগ নেতা !

  • প্রকাশ কালঃ বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ১২৬৬

অনলাইন ডেস্ক:
কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার রায়কোট উত্তর ইউপির রায়কোট ৫ নং ওয়ার্ড থেকে যজ্ঞশাল পর্যন্ত এক সড়কের ইট তুলে অন্য জায়গায় নিয়ে গেলেন স্থানীয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন মোল্লা ও তার সাঙ্গ পাঙ্গরা। গত ২০১৭-১৮ অর্থ বছরে এই সড়কে ইটের সলিংয়ের বরাদ্ধ দেন উপজেলা পরিষদ।

এতে ব্যায় ধরা হয়েছে ১ লাখ টাকা। স্থানীয় মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, রেদোয়ান ও বারি জানান, ছাত্রলীগ নেতা শাহিন মোল্লা ও শুভসহ ১০-১৫-জনের একটি গ্রুপ এসে গত ৫-৬ দিন আগে তারা রাস্তার ইট গুলো তুলে নিয়ে গেছে। শুনেছি উপজেলা পরিষদ এক লাখ টাকা বরাদ্ধ দিয়েছে, ইট বসানোর জন্য, রাস্তার কাজটি করেছে শাহিন নিজেই, সেই আবার ইট ও তুলে নিয়ে গেছে। ইট তুলে নেয়ার কারনে রাস্তাটি বেহাল দশায় রয়েছে। স্থানীয় ইউপি সদস্য নুরুল হক হাজারী বলেন, ওই রাস্তার ইটের সলিং বসিয়েছে শাহিন নিজেই আবার সেই উপজেলা পরিষদ থেকে বরাদ্ধ এনে কাজ করেছে, ইট গুলো তুলে নিয়ে গেছে।

এই রাস্তা পাকাকরণের জন্য দরপত্র আহ্বান করা হয়েছে। সরেজমিনে দেখা যায়, কাচাঁ রাস্তা রায়কোট থেকে যজ্ঞশাল পর্যন্ত ১ কিলোমিটার রাস্তা রয়েছে। এর মধ্যে ইটের সলিং বসানো হয়ে ছিল আব্দুল গফুরের বাড়ী থেকে আব্দুল মালেক মোল্লার বাড়ী পর্যন্ত ১ শ মিটার। কিন্ত শাহিন ও তার সাঙ্গ পাঙ্গরা রাস্তার ইট গুলো তুনে নিয়ে যায়। সেখান থেকে একটি রাস্তা গ্রামের ভেতর দিয়ে উত্তর দিকে চলে গেছে। কিছু দূর এগিয়ে সড়কটি পূর্বমুখী হয়েছে। এরপর আবার পশ্চিম মূখি হয়ে সড়কটি গ্রামের মধ্য দিয়ে হাসানপুর-বাংগড্ডা-চৌদ্দগ্রাম সড়কের সাথে সংযুক্ত হয়েছে। এ রাস্তা থেকে সদ্য ইট তুলে নেওয়ার চিহ্ন রয়েছে।

সড়কটির মাঝে মাঝে জমে আছে সামান্য কাদা। সড়কের দুই পাশে ভাঙা ইটের কয়েকটি স্তূপ পড়ে থাকতে দেখা যায়। গত ৫- ৭ দিন আগে শাহিন হঠাৎ কাউকে কিছু না বলে তার সাঙ্গ পাঙ্গ ও শ্রমিক দিয়ে ওই ইট তোলা শুরু করেন। এই বিষয়ে অভিযুক্ত ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শাহিন মোল্লা বলেন, রাস্তার ইট গুলো তুলে নিয়ে রুহুল আমীন মোল্লার বাড়ীতে রাখা হয়েছে। রাস্তাটি পাকাকরণের দরপত্র হয়েছে। গতকাল বুধবার উপজেলা প্রকৌশলী উজ্জ্বল চৌধুরী বলেন, বিষয়টি আপনাদের মাধ্যমে জানার পর ইউপি চেয়ারম্যানকে বলেছি সমস্যাটি সমাধান করার জন্য।

যদি আমাদের মন মত না হয়। তাহলে নির্বাহী কর্মকর্তার সাথে আলোচনা করে ব্যবস্থা নেয়া হবে। এইটি ফৌজদারী অপরাধ। উপজেলা নির্বাহী কর্মকর্তা দাউদ হোসেন চৌধুরী জানান, কেউ যদি সরকারি রাস্তার ক্ষয়ক্ষতি করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews