1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

কুমিল্লার দুই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ

  • প্রকাশ কালঃ সোমবার, ১৭ জুন, ২০১৯
  • ৩৭৬
রবিবার দুপুরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে বিনা প্রতিদ্ধন্ধিতায় বিজয়ী আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল ও সদর দক্ষিণ উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার কে শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো: আবদুল মান্নান।


রবিউল হোসেন।।
কুমিল্লার আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্ধন্ধিতায় বিজয়ী চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয়ে ওই শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার মো: আবদুল মান্নান।
জানা গেছে, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আকম বহাউদ্দিন বাহারের একান্ত আস্থাভাজন, বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এড.মো.আমিনুল ইসলাম টুটুল দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান হিসেবে শপথ নেন। অপর দিকে সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির ছোট ভাই ও বর্তমান চেয়ারম্যান গোলাম সারওয়ার তৃতীয়বারের মতো আবারো চেয়ারম্যান হিসেবে শপথ নেন। আদর্শ সদরে ভাইস-চেয়াম্যান পদে একক প্রার্থী বর্তমান ভাইস-চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে এড.হোসনেয়ারা বেগম বকুল শপথ গ্রহন করে। সদর দক্ষিনে ভাইস-চেয়ারম্যান পদে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু ও মহিলা ভাইস-চেয়ারম্যান পদে অধ্যাপিকা নাছিমা আক্তার পুতুল শপথ গ্রহন করে । ওই উপজেলায় আবদুল হাই বাবলু তৃতীয় বারের মতো ভাইস-চেয়ারম্যান এবং অধ্যাপিকা নাছিমা আক্তার পুতুল প্রথম বারের মতো মহিলা ভাইস-চেয়ারম্যান নির্বাচিত হন। শপথ অনুষ্ঠানে বিভাগীয় কার্যালয়ের অন্যান্য কর্মকর্তা আদর্শ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা চৌধুরী আশরাফুল করিম ও সদর দক্ষিন উপজেলার নির্বাহী কর্মকর্তা মিয়া মোহাম্মাদ কেয়াম উদ্দিন,বিভিন্ন উপজেলা চেয়ারম্যানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৯ মে উপজেলা পরিষদ নির্বাচনে ৫ম ধাপে কুমিল্লা আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলা পরিষদের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুসারে ৩০ মে মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনে আদর্শ সদরে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী ওবায়দুল কবির মোহন মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেন। চেয়ারম্যান পদে আর কোন প্রার্থী না থাকায় আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে এড.মো.আমিনুল ইসলাম টুটুলকে বিজয়ী ঘোষণা করা হয়। এর আগে গত ২৩ মে রিটার্নিং কর্মকর্তা আদর্শ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এড.মো.আমিনুল ইসলাম টুটুল ও জাতীয় পাটি মনোনীত প্রার্থীর ওবায়দুল কবির মোহনের মনোনয়ন পত্র বৈধ বলে ঘোষণা করলেও আদর্শ সদরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী গাজী রিয়াজ মাহমুদের মনোনয়ন পত্র বাতিল হয়। এছাড়া আদর্শ সদরে মহিলা ভাইস-চেয়ারম্যান পদে লাকী আক্তার নামের অপর এক প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করা হয়।


শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews