1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় খালের পাড়ে মিললো ৭০ মণ পচা পেঁয়াজ

  • প্রকাশ কালঃ মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ২০৮৩

অনলাইন ডেস্ক;
কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর পূর্ব বাজার সুবল-আফতাব উচ্চ বিদ্যালয় সংলগ্ম খালে সেতুর নিচে প্রায় ৭০ বস্তা পচা পেঁয়াজ পাওয়া গেছে। সোমবার কে বা কাহারা এগুলো ফেলে যায় । ৪০ কেজীর প্রত্যোকটি বস্তায় মোট ৭০ মন পেঁয়াজ রয়েছে।

স্থানীয়রা জানান, এক শ্রেণির ব্যবসায়ীরা সিন্ডিকেটের মাধ্যমে সংরক্ষিত পেঁয়াজ নষ্ট করে সেতুর নিচে ফেলে দিয়েছে। যা অত্যন্ত দু:খ জনক। সংবাদ পেয়ে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার কামরুল ইসলাম খান ও গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আ,স,ম, আব্দুন নূর।

বাঙ্গরাবাজার প্রেসক্লাবের আত্মপ্রকাশ ; ইমরুল সভাপতি, কালাম সাধারণ সম্পাদক

অনলাইন ডেস্ক:

কুমিল্লার নবগঠিত বাঙ্গরা বাজার থানা এলাকায় ‘বাঙ্গরাবাজার প্রেসক্লাব’ এর চুড়ান্ত কার্যনির্বাহী কমিটি অবশেষে শুক্রবার রাতে ঘোষণা করা হয়েছে।

নতুন কমিটির সভাপতি মাছরাঙা টিভি ও রাইজিং বিডি ডট কম এর কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম ইমরুল এবং দৈনিক মানব জমিন পত্রিকার প্রতিনিধি আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন এই কমিটিকে শুভেচ্ছা জানিয়েছেন কুমিল্লা জেলা প্রেসক্লাবের আহবায়ক কমিটির পক্ষ থেকে আহবায়ক ও দৈনিক সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুক আলতাফ চৌধূরী, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন অব কুমিল্লা এর সভাপতি ও একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি হুমায়ুন কবীর রনি, সাধারণ সম্পাদক ও মাই টিভির জেলা প্রতিনিধি সাইফ উদ্দীন রণী।

বাংলাদেশ সাংবাদিক সমিতি কুমিল্লা জেলা শাখার পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির সভাপতি ইয়াছমিন রীমা ও সাধারণ সম্পাদক শাহাজাদা এমরান, প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ আহমেদ জিতু, জাতীয় সাংবাদিক সংস্থা কুমিল্লা জেলা শাখার সভাপতি অমল মজুমদার, সাধারণ সম্পাদক হালিম সৈকত, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রতিষ্ঠাতা সভাপতি এ.বি.এম আতিকুর রহমান বাশার, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন হাবিবুবর রহমান ও আজিজুর রহমান রনি এবং পার্শ্ববার্তী নবীনগর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি এম.কে. জসীম উদ্দীন প্রমূখ শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও কুমিল্লা জেলা ও বিভিন্ন উপজেলা এবং জাতীয় পর্যায়ের সাংবাদিক ও সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সংগঠনের অন্যান্য সদস্যদের।

উল্লেখ্য যে গত ২০ সেপ্টেম্বর বাঙ্গরা বাজারে সাংবাদিকদের এক ‘প্রীতি সম্মিলন’ অনুষ্ঠিত হয়। ওই প্রীতি সম্মিলনে বাঙ্গরা বাজার থানা এলাকার বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিক ও শুভাকাঙ্খী এবং অতিথি সাংবাদিকগণ অংশগহণ করেন। সভায় সভাপতিত্ব করেন অনুষ্ঠানের আহবায়ক জাহাঙ্গীর আলম ইমরুল।

আমন্ত্রিত অথিতি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ভোরের কাগজ পত্রিকার প্রতিনিধি এম কে জসিম উদ্দিন, সাংবাদিক জহিরুল ইসলাম, মনির হোসেন মনির, এম এ হান্নান প্রমূখ।

দৈনিক বাংগরা বাজার ডট কম এর প্রতিনিধি এস কে আশিকের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষক শাহনুর আলম খান, মুরাদনগর ডট কম এর সম্পাদক এইচ এম হাবিব উল্লাহ, দিপু আহমেদ, রবিউল হক হিমু, মোঃ সারওয়ার, ফয়সাল আহমেদ, ইমন মিয়া, গাফফার আহমেদ, ইয়াছিন আহমেদ জয় প্রমুখ।
এছাড়াও অন্যান্য সাংবাদিক ও শুভাকাঙ্খীরা এসময় উপস্থিত ছিলেন।

বক্তরা বাংগরা থানা এলাকায় একটি প্রেস ক্লাব গঠনের লক্ষ্যকে সামনে রেখে এগিয়ে যাবার আহবান জানান।

পরবর্তী শুক্রবার প্রেসক্লাব গঠনের লক্ষে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়। ওই কমিটির আহবায়ক করা হয় জাহাঙ্গীর আলম ইমরুলকে এবং সদস্য সচীব করা হয় এসকে আশিককে। পরবর্তীতে দীর্ঘ প্রায় দুই মাস পর শুক্রবার রাতে সর্বসম্মতিক্রমে নতুন এই কমিটি গঠন করা হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews