1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

কুমিল্লায় পাঁচ হাজার পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ২৩ এপ্রিল, ২০২০
  • ৬৬১

অনলাইন ডেস্ক:

আজ বৃহস্পতিবার কুমিল্লার বুড়িচং ব্রাহ্মণপাড়া উপজেলার পাঁচ হাজার দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক আইনমন্ত্রী এড. আবদুল মতিন খসরু এমপির নিজস্ব তহবিল থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়, কুমিল্লা বুড়িচং ব্রাহ্মনপাড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকা অসহায়, হতদরিদ্র, দিনমুজর ও কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। ২৩ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই, মাধবপুর, চান্দলা, শশীদল ইউনিয়নে গিয়ে সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু এমপির পক্ষ থেকে ৮শ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নিবার্হী কর্মকর্তা ফৌজিয়া সিদ্দিকা।

এ সময় উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান মোস্তফা ছারোয়ার খান, উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক মনিরুল হক, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম টিটু, শশীদল ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, মাধবপুর ইউপি চেয়ারম্যান সুলতান আহাম্মদ, শশীদল ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন মাষ্টার, চান্দলা ইউনিয়নের চেয়ারম্যান মোস্তবা আলী শাহিন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews