1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

কুবিতে অনলাইন-বেজড প্রফেশনালস ক্যারিয়ার কাউন্সিলিং সেমিনার অনুষ্ঠিত ( ভিডিও)

  • প্রকাশ কালঃ রবিবার, ১৬ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৪১

( জাগো কুমিল্লা.কম)
ফ্রিল্যান্স আউটসোর্সিংয়ে এগিয়ে চলেছে বাংলাদেশ। এ খাতে নতুন প্রজন্মকে সংশ্লিষ্ট করার জন্য বর্তমান সরকারের পাশাপাশি সিনিয়র ফ্রিল্যান্সাররাও নানা উদ্যোগ নিয়েছে। রবিবার (১৬ সেপ্টেম্বর) কুমিল্লা বিশ^বিদ্যালয়ের সিএসই বিভাগে কুমিল্লা অনলাইন প্রফেশনালস ফোরাম এবং সিএসই সোসাইটির উদ্যোগে অনলাইন-বেজড প্রফেশনালস ক্যারিয়ার কাউন্সিলিং সেমিনার অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারটি ফেসবুক পেইজে সরাসরি সম্প্রচার করে অনলাইন নিউজ পোর্টাল জাগো কুমিল্লা ডট কম।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএসই বিভাগের চেয়ারম্যান মো: কামাল হোসাইন চৌধুরী, সভাপতিত্ব করেন সিএসই বিভাগের সহকারী অধ্যাপক পার্থ চক্রবর্তী, ক্যারিয়ার কাউন্সিলিং নিয়ে বক্তব্য প্রদান করেন ডিজিটাল মার্কেটিং স্ট্রাটেজিস্ট ও আপওয়ার্কের টপরেটেড ফ্রিল্যান্সার কৌশিক চন্দ্র , এফিলিয়েট মার্কেটার মাসুম বিল্লাহ ভূইয়া এবং এফিলিয়েট ও এসইও এক্সপার্ট এবং বেসিস এ্যাওয়ার্ড বিজয়ী রনি জাহিদ। আরো উপস্থিত ছিলেন টপ রেটেড ফ্রিল্যান্সার সুশান্ত চন্দ্র সাহা, সুব্রত চক্রবর্তী, আলাউদ্দিন সরকার, শিশির খান এবং কুমিল্লা বিশ^বিদ্যালয়ের সিএসই বিভাগের ছাত্রছাত্রীগণ।

লাইভ ভিডিওটি দেখতে ক্লিক করুন:

অনলাইন পেশা বিষয়ক ক্যারিয়ার কাউন্সিলিংআয়োজনে: সিএসই সোসাইটি এবং অনলাইন প্রফেশনাল ফোরাম।কুমিল্লা বিশ্ববিদ্যালয় সিএসই বিভাগ থেকে সরাসরি। লাইক-শেয়ার করে জাগো কুমিল্লার সাথেই থাকুন।Online based Professions Career CouncilingOrganized by : CSE society & COPFLive From CSE Department, cumilla university. Like & Share, stay with jagocomilla.coml

Posted by Jagocomilla.com on Saturday, September 15, 2018

 

 

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews