1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

করো’না থেকে মুক্ত হলেন কুমিল্লায় প্রথম আক্রান্ত দুই শিশু !

  • প্রকাশ কালঃ সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ২৩৪৫

(আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং)

কুমিল্লার বুড়িচং উপজেলা ময়নামতি ইউনিয়নের জিয়াপুর গ্রামের প্রথম করো না আক্রা ন্ত আব্দুল্লাহ(৭), সুদাইস(৪) ও নারগিস আক্তার দুই বার পরিক্ষায় নেগেটিভ এসেছে অথাৎ এখন সম্পূর্ণ সুস্থ।( ২৭ এপ্রিল ২০২০) সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মীর হোসেন মিঠু।

এ ছাড়াও ডাক্তার মীর হোসেন মিঠু’র গাড়ির চালক সাগর হোসেন(২৫),পীরযাত্রাপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের সাদিয়া আক্তার(১০),ষোলনল ইউনিয়ন বালিখাড়া গ্রামের নতুন ২৪ বছরের সাথী আক্তার ও তার ছেলে শিশু সন্তান মো: মাহাতাব আহমেদসহ আক্রান্ত হয়েছিল তারাও কিছুদিনের মধ্যে সুস্থ হয়ে উঠবেন বলে ডাক্তার মীর হোসেন মিঠু আশা করছেন। তিনি আরো জানান, সঠিক চিকিৎসা ও সেবা প্রদানের ফলে আমাদের বুড়িচংবাসী আজ সু-খবর পেয়েছে। সবাই সরকারের নিয়মকানুন মেনে চলার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

এছাড়াও বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান ও বুড়িচং থানার ওসি মোজাম্মেল হক পিপিএম ঘটনাস্থল গিয়ে আক্রান্ত ব্যক্তিদের খোঁজখবর নিচ্ছেন এবং সার্বক্ষণিক পর্যবেক্ষণ করছে। পুনরায় ওই হাসপাতালটি লকডাউন ঘোষনা করা হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews