1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

করোনা আক্রান্ত পরিবারের জন্য হ্যালো ছাত্রলীগের নতুন প্যাকেজ’র খাদ্য সামগ্রী প্রদান

  • প্রকাশ কালঃ রবিবার, ২১ জুন, ২০২০
  • ৭০০

( মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)
“আপনার প্রয়োজনে পাশে আছি আমরা “হ্যালো ছাত্রলীগ”। ঘরে থাকুন, সুস্থ্য থাকুন এই শ্লোগান কে সামনে রেখে দেবিদ্বারে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের হ্যালো ছাত্রলীগ টিম এই মহামাড়ি করোনার ঝূকীতেও হট লাইনে ফোন পেয়ে করোনা পজিটিভ পরিবারের জন্য খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি পৌছে দেওয়া অব্যাহত রেখেছে।
রোববার দুপুরে উপজেলা জাফরগঞ্জ ইউনিয়ন এলাকায় স্বামী-স্ত্রী করোনা পজিটিভ হওয়ায় তাদের ঘরে খাদ্যের সংকট থাকায় হ্যালো ছাত্রলীগের হট লাইনে ফোন পেয়ে কুমিল্লা-৪(দেবিদ্বার)আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মহোদয়ের মানবিক নির্দেশনায় কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এর সার্বিক সহযোগীতায় ওই পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেন হ্যালো ছাত্রলীগ টিমের সদস্য গোলাম মোস্তফা ও মীর মাকসুদ। এ সময় খাদ্য সহায়তা পেয়ে বেশ খুশি ওই পরিবারের সদস্যরা।

“হ্যালো ছাত্রলীগের দেয়া খাদ্য সামগ্রী পেয়ে দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ মীর হারুন অর রশিদ বলেন, টিভি, পত্রিকায় দেখেছি ও শুনেছি ছাত্রলীগ ফোন করলেই খাদ্য পৌছে দেয়, তবে এভাবে এত দ্রুত খাবার নিয়ে ঘরে চলে আসবে ছাত্রলীগের নেতাকর্মীরা আমরা কখনো ভাবিনি। দোয়া করি আল্লাহ যেন তাদের সুস্থ্য রাখেন।
কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আবু কাউছার অনিক বলেণ, এই বৈশ্বিক মহামারী করোনার কারনে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ ইতিমধ্যে নানান প্যাকেজ এর মাধ্যামে বিভিন্ন সেবা প্রদান করে যাচ্ছি, “হ্যালো ছাত্রলীগ”, “হ্যালো ডাক্তার” ও “আপনার কৃষক” নামে হটলাইণের মাধ্যমে বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছে দেওয়া, ফোনে স্বাস্থ্যসেবা প্রদান ও শ্রমিক সংকটে অসহায় কৃষকদের ধান কাটা ও মাড়াই কাজ, রমজানে ছিন্ন মুল মানুশের মাঝে ইফতার বিতরন এবং করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তির লাশ দাফণে ওরা ৪১ টিম জীবনের ঝূকী নিয়ে কাজ করে যাচ্ছে। এ ছাড়াও সাম্প্রতিক সময়ে পরিবেশ রক্ষায় আমাদের সবুজের বনায়ন গড়ে এবং বৃক্ষ রেপন কর্মসূচি সফল করতে আমরা রাস্তার পাশে, বাড়ির আঙ্গিনায়, স্কুল-কলেজ চত্বরসহ আশপাশ এলাকায় বৃক্ষরোপণ করেছি। তবে করোনার এই দুর্যোগ মূহর্তে আমাদের হট লাইন এখনো চালু রেখেছি, শুধু করোনা আক্রান্ত পরিবারের পাশে যে কোন সেবা পৌছে দিতে। তারই ধারাবাহিকতা আমাদের এই সেবা গুলো চলমান প্যাকেজ এর মাধ্যমে অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews