1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী সবার সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করুন : প্রধানমন্ত্রী

এমপি রাজী ফখরুলের নির্দেশনায় ৬ষ্ঠ মরদেহ দাফন করলো ছাত্রলীগের “ওরা ৪১’টিম

  • প্রকাশ কালঃ বুধবার, ৩ জুন, ২০২০
  • ৬৪৬

মোঃ ফখরুল ইসলাম সাগর,
কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি মহোদয়ের মানবিক নির্দেশনায় করোনা আক্রান্ত কিংবা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়ার সংবাদ পেলে যেন কোন ব্যক্তির মরদেহ দলমত নির্বিশেষে দাফন সম্পন্ন করেন ছাত্রলীগের আলোচিত ওরা ৪১জন টিম।

বৈশ্বিক চলমান করোনা পরিস্থিতিতে যখন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তখন মরদেহ এর পাশে আপন ছেলে/মেয়ে আতিœয় স্বজন ও প্রতিবেশী থাকেনা দাফন কাজে। এসময় সংবাদ পেয়ে কুমিল্লা (উঃ) জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক এর নেতৃত্বে লাশ দাফনে ছুটে যান ‘হ্যালো ছাত্রলীগ! এর ওরা ৪১জনের টীম।

তারই ধারাবাহিকতায় উপজেলার কুরুইন গ্রামের আবদুল মান্নান মেম্বারের ছেলে অহিদুর রহমান (৩৫)মরদেহ মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় নামাজে জানাজা শেষে লাশ দাফন সম্পন্ন করেন।

জানা যায়, মঙ্গলবার দুপরে দেবিদ্বার উপজেলার মোহনপুর ইউনিয়নের কুরুইন গ্রামের আবদুল মান্নান মেম্বারের ছেলে অহিদুর রহমান(৩৫) করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে মৃত্যুবরণ করেন। সে একটি প্রাইভেট ঔষদ কোম্পানীতে রিপ্রেজেন্টেটিভ পদে চাকুরী করতেন। বিকাল ৪টায় তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে আসলে প্রতিবেশীরা কেউ এগিয়ে না আসায় “হ্যালো ছাত্রলীগের ওরা ৪১জনের টীমের হাফেজ ও ইমাম ও সদস্য বৃন্দ জীবনের সর্বোচ্চ ঝুঁকি নিয়ে ৬ষ্ঠ তম মরদেহ গোসল, কাফন ও নামাজে জানাজা শেষে তার পারিবারীক কবরস্থানে দাফন সম্পন্ন করেন।

এসময় মরদেহ দাফনে কাজে উপস্থিত ছিলেন ওরা ৪১জনের আমার টীমের মোঃ বিল্লাল হোসাইন,আব্দুল্লাহ আল মামুন, তোফায়েল খান, আরিফ খান জয়, তুহিন, নাসির হোসাইন, রিয়াদুল হাসান পিয়াল, কামরুল হাসান, মোঃ আবির, মো খোকন, মো রাজু মোঃ জুলহাস মিয়া ভাই হাফেজ তোফায়েল মাহমুদ মাওলানা খালেদ মাহমুদ হাফেজ কামাল উদ্দিন,হাফেজ আলাউদ্দিন ভুইয়া সহ আরো অনেকে।

কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের অন্যমত সদস্য ও মোহনপুর গ্রামের কৃতি সন্তান সমাজসেবক মোঃ শাহাদাৎ হোসেন মিঠু জানান, কুরুইন গ্রামের আবদুল মান্নান মেম্বারের ছেলে অহিদুর রহমান (৩৫) করোনা উপসর্গ নিয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে দুপুরে মৃত্যু হয়। তার বড় ভাই মোসলেম  বিকাল ৪টায় মরদেহ বাড়িতে নিয়ে আসলেও কেউ এগিয়ে না আসায় আমাকে ফোন করে বিষয়টি জানালে হ্যালো ছাত্র লীগ টিম লীডার আবু কাউছার অনিক কে ফোন করলে সে তার টিম নিয়ে এসে রাতে তার লাশ দাফন সম্পন্ন করেন।

 কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাউছার অনিক বলেন, কুমিল্লা-৪(দেবিদ্বার) আসনের মাননীয় সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল মহোদয়ের মানবিক নির্দেশনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসানের ফোন পেয়ে আমাদের ‘ওরা ৪১ জন’ টিমের সদস্য নিয়ে করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়া অহিদুর রহমান (৩৫) লাশ ধর্মীয় বিধিবিধান অনুযায়ী দাফন সম্পন্ন করেছি। তা অব্যাহত থাকবে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews