1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

এই কুমিল্লায় সন্ত্রাস, মা দক ও চাঁদাবাজের কোন ঠাঁই নেই-এমপি বাহার

  • প্রকাশ কালঃ রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯
  • ৬৯৩

(নুরুল ইসলাম, কুমিল্লা)
কুমিল্লা মহানগর আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্বা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, রাজনৈতিক পরিবার থেকে আমি সৃষ্টি হয়েছি। এই কুমিল্লার রাজনৈতিক মাঠে দীর্ঘ ৫০ বছর ধরে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে রাজনীতি করে যাচ্ছি। অত্যন্ত তরুণ বয়সে পৌর সভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। কুমিল্লার মানুষ আমাকে এমপি বানিয়েছে। বিশেষ করে জীবনের প্রথম রাজনীতির কথা আসলে এই এলাকার মানুষের কথাই আমার মনে পড়ে। পাশে দাঁড়িয়েছি, কাজ করে দিয়েছি বিনিময়ে এককাপ চাও খাইনি, দুর্নীতি করেনি। শুধু আপোষ করেনি বঙ্গবন্ধুর আদর্শের প্রশ্নে। জামায়াত শিবিরের সাথে আপোষ করেনি। সংবাদ সম্মেলন করে আমার বিরুদ্ধে যারা আজ সততা নিয়ে কথা বলছে তারাই মানুষের উপর অত্যাচার করেছে, মানুষের সম্পদ লুট করেছে। কুমিল্লার ছাত্র-অভিভাবকদের টাকায় গড়া কুমিল্লা মডার্ণ স্কুল থেকে ওই পরিবার ২২ বছরে প্রায় ৮০-৯০ কোটি টাকা লুট করেছে।

হাজী বাহার এমপি থাকলে দলের নাম ভাঙ্গিয়ে কুমিল্লায় আর কাউকে লুটপাতের রাজত্ব কায়েম করতে দেওয়া হবে না। কারণ আমি কুমিল্লাকে শান্তির কুমিল্লা, চাঁদাবাজ মুক্ত কুমিল্লা এবং মা দক মুক্ত কুমিল্লা গড়তে চাই। শনিবার সন্ধ্যায় নগরীর দক্ষিণ চর্থা এলাকায় হোচ্ছামিয়া লুৎফুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে কুমিল্লা মহানগর ১৩নং ওয়ার্ড আওয়ামীলীগের ত্রি-বার্ষক সম্মেলনে প্রধান অতিথির প্রধান অতিথির বক্তব্যে হাজী বাহার এমপি এসব কথা বলেন।

মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি কুমিল্লা আদালতের পিপি এডভোকেট জহিরুল ইসলাম সেলিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল আলীম কাঞ্চন, ডা: আবদুল বাকী আনিছ, সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, যুগ্ম সাধারন সম্পাদক আবিদুর রহমান জাহাংগীর, আতিকুল্লাহ খোকন, মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল হাই বাবলু, চিত্ত রঞ্জন ভৌমিক, দপ্তর সম্পাদক শিবু প্রসাদ ভৌমিক, প্রচার সম্পাদক জহিরুল কামাল, কোষাধ্যক্ষ আলী মনসুর ফারুক, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কাজী আবুল বাশার, সাধারন সম্পাদক তারিকুর রহমান জুয়েল, মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক ফাহমিদা জেবিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর সরকার মাহমুদ জাবেদ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক সাদেকুর রহমান রানা,উপ-দপ্তর সম্পাদক দুলাল মাহমুদ, সাবেক কাউন্সিলর কাইয়ুম খান বাবুল, হেলাল উদ্দিন, মহিলা কাউন্সিলর উম্মে কুলসুম মুনমুন, নুরজাহান আলম পুতুল, কাউছারা বেগম সুমি, মহানগর শ্রমিক লীগের আহ্বায়ক আবদুল কাইয়ুম, মহানগর যুবলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবদুল্লাহ আল মাহ্মুদ সহিদ,মহানগর আ’লীগের মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সাদেকুর রহমান পিয়াস, মহানগর ছাত্রলীগের আহ্বায়ক আবদুল আজিজ সিহানুক। সম্মেলনে মহানগর আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ সংগঠনের বিভিন্নস্তরেরর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। ১৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক সোনালী ব্যাংক কর্মকর্তা গিয়াস উদ্দিন কাউছার, সেক্রেটারী সাবেক কাউন্সিলর কাইউম খান বাবুল।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সভাপতি বীর মুক্তিযোদ্বা হাজী আ.ক.ম বাহাউদ্দির বাহার এমপি সভাপতি সোনালী ব্যাংক কর্মকর্তা গিয়াস উদ্দিন কাউছারকে সভাপতি এবং সাবেক কাউন্সিলর কাইউম খান বাবুলকে সেক্রেটারী করে কুমিল্লা মহানগর ১৩নং ওয়ার্ড প্রস্তাবিত আওয়ামী লীগের ৬৯ সদস্যের কমিটির নাম ঘোষনা করেন। দলের ত্যাগী ও রাজপথের পরীক্ষিত কর্মীদের নিয়ে সমন্বয়ে গঠিত নতুন কমিটির নেতৃবৃন্দকে নেতা-কর্মীরা বিপুল করতালির মাধ্যেমে অভিনন্দন

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews