1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
ভোটগ্রহণের একদিন আগে স্থগিত নাঙ্গলকোট উপজেলা পরিষদ নির্বাচন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ!

‘উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে’

  • প্রকাশ কালঃ শনিবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৮
  • ৩৪২
????????????????????????????????????

(মোঃ ফখরুল ইসলাম সাগর, দেবিদ্বার)
বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনা দুঃস্থ ও অসহায়দের পাশে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার একান্ত চিন্তা ও সাহসিকতায় দেশীয় অর্থায়নে এশিয়ার বৃহত্তম পদ্ধা সেতু আজ দৃশ্যমান। শেখ হাসিনার নেতৃত্বেই দেশ এগিয়ে চলছে এবং এ দেশকে মধ্যম আয়ের দেশ থেকে উন্নত দেশে পরিনত করেছেন। দেবিদ্বার সহ দেশের বিভিন্ন স্থানে ফ্লাইওভার, সেতু, সড়ক নির্মাণসহ বিদ্যুতায়নের মধ্যদিয়ে দেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারাকে দেশের চলমান উন্নয়ন অব্যাহ রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

শনিবার কুমিল্লা জেলা পরিষদের আয়োজনে বেলা ১১টায় উপজেলা পরিষদ হল রুমে দুঃস্থ ও গরীব মহিলাদের আত্মকর্মসংস্থানের জন্য সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি বক্তব্য এসব কথা বলেন। তিনি আরো বলেন জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্ন ও আর্দশ কে লালন করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়ন করতে এবং দলকে সুসংগঠিত ও শক্তিশালী করে আগামী একাদশ জাতীয় নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভানেত্রি ও জেলা পরিষদ সদস্য শিরিন সুলতানার সভাপতিত্বে আয়োজিত অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দেবিদ্বার উপজেলা নির্বাহী কর্মকর্তা রবীন্দ্র চাকমা, দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জয়নুল আবেদিন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, দেবিদ্বার উপজেলা যুবলীগের সভাপতি হাজী মোঃ আবুল কাশেম ওমানী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শহিদুল্লাহ খাজা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক জি.এস মান্নান মোল্লা,

কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য ও প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামিম। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৗর যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা যুবলীগের সদস্য মোঃ মসিউর রহমান সুমন, পৌর যুবলীগের সহ সভাপতি মোঃ কাজী সুমন, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ সাদ্দাম হোসেন, উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি অবু কাউছার অনিক, দেবিদ্বার উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল, যুগ্ম আহবায়ক হোসাইন আহাম্মদ, মোঃ আমিনুল ইসলাম সুমন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলা উদ্দিন, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো জয় হানিফ, অর্থ সম্পাদক মো. আল মাসুম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মো. স¤্রাট হাসান অন্তর ,উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিক নাজমা মোর্সেদ, সাংগঠনিক সম্পাদিকা রোজিনা আক্তার, সদস্য নিলুফা আক্তার, আখি আক্তার, যুব মহিলা লীগনেত্রী ডলি আক্তার, এস কলেজ ছাত্রলীগ সভাপতি মোঃ বিল্লাল হোসেন, সাধারন সম্পাদক কাজী সীহাব সহ আওয়ামীলীগের অংঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

এছাড়াও একই দিনে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে শুক্রবার সকালে কুমিল্লার দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় ও দেবিদ্বার মফিজ উদ্দিন আহাম্মেদ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় সহ ২টি চারতলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল এমপি।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews