1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

আধুনিক কুমিল্লা সিটি গড়তে ৫০০ কোটি টাকা বরাদ্দ দিতে চায় এমজিএসপি

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ২৩২

নিজস্ব প্রতিবেদক:
বিশ্ব ব্যাংকে’র অর্থায়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের এমজিএসপি প্রকল্পের মাধ্যমে কুমিল্লা সিটির উন্নয়নের জন্য ২৫০ থেকে ৫০০ কোটি টাকা বরাদ্দ দিতে আগ্রহ প্রকাশ করেছে ঢাকা থেকে আগত প্রকল্পের কর্মকর্তারা।

আধুনিক সয়ং সম্পূর্ণ, উন্নত বাংলাদেশ গড়তে মেগা প্রকল্পকে সামনে রেখে বৃহস্পতিবার বেলা ১১টায় কুমিল্লা সিটি করপোরেশনের অতীন্দ্র মোহন রায় কনফারেন্স রুমে কয়েক ঘন্টা ব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়।

কর্মশালায় জলাবদ্ধতাকে প্রধান সমস্যা হিসাবে উপস্থাপন করেছেন সবাই। এছাড়াও বিনোদন সুবিধা বৃদ্ধি, ধর্মসাগরের চার পাড়ে হাঁটার রাস্তা তৈরি, পরিবেশ রক্ষা, শৌচাগার নির্মাণ, সড়ক প্রশস্ত করণ, যানজট সমস্যা সমাধানের পরিকল্পনা গ্রহণ করা হয়।

কুসিক মেয়র মো. মনিরুল হক সাক্কুর সভাপতিত্বে
এমজিএসপি (মিউনিসিপ্যাল গভর্ন্যান্স এন্ড সার্ভিসেস প্রজেক্ট) সভায় বক্তব্য রাখেন প্রধান নির্বাহী কর্মকর্তা ড. সফিকুল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান প্রকৌশলী মোঃ সফিকুল ইসলাম ভূইঁয়া, তত্ত্বাবধায়ক প্রকৌশলী শেখ মোঃ নুরুল্লাহ, নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব মোঃ আবু সায়েম ভূইঁয়াসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

এমজিএসপির পক্ষে উপস্থিত ছিলেন সিনিয়র স্থপতি হেলাল উদ্দিন, গভারন্যান্স স্পেশালিষ্ট আওলাদ হােসেন, নগর পরিকল্পনাবিদ সাইফুর রহমান, প্রকৌশলী আহম্মেদ আবু যায়েদ অমি, সামাজিক ও পূনর্বাসন পরামর্শক মােঃ মাহাবুবুর রহমান প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews