1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

আজ শেষ হচ্ছে বরুড়াবাসীর অপেক্ষা !

  • প্রকাশ কালঃ শনিবার, ৮ ডিসেম্বর, ২০১৮
  • ৩৬৩

( জাগো কুমিল্লা.কম)
নানা জল্পনা, কল্পনা শেষে সকল দলের অংশহগ্রনে আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন। এ নির্বাচনে কুমিল্লা-৮ (বরুড়া) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী‘র সংখ্যা ছিল একাধিক। তবে মহাজোটের চূড়ান্ত মনোনয়ন চলছে বিশ্লেষণ। আজকে দিনের যে কোন সময় পূর্ণাঙ্গ তালিকা নির্বাচন কমিশনে জমা দেওয়া হবে। তার পর জানা যাবে এই আসনে কে হচ্ছেন মহাজোটের প্রার্থী।

কুমিল্লা-৮ (বরুড়া) আসনে আলীগের মনোনয়ন পেয়েছে কুমিল্লা (দঃ) জেলা আ‘লীগের সহ-সভাপতি ও বরুড়া উপজেলা আ‘লীগের আহ্বায়ক নাছিমুল আলম চৌধুরী (নজরুল),

এ আসনে জাপার মনোয়নপ্রত্যাশী কুমিল্লা জেলা জাতীয় পার্টির সভাপতি বর্তমান সংসদ সদস্য অধ্যাপক নুরুল ইসলাম মিলন দলের একক প্রার্থী হিসেবেই মনোনয়ন পেয়েছে।

গত রোববার (২৫ নভেম্বর) আওয়ামী লীগ কুমিল্লার ১১টি সংসদীয় আসনের মধ্যে ১০টিতে দলীয় মনোনয়ন দেয়। কুমিল্লা-৮ (বরুড়া) আসনে কাউকে দলীয় মনোনয়ন দেয়নি। এ আসনে জাতীয় পার্টির দলীয় মনোনয়ন দেয় অধ্যাপক নুরুল ইসলাম মিলনকে। এরপর আওয়ামী লাীগের (নজরুল) অনুসারীদের মাঝে হতাশা দেখা দেয়।

এদিকে নজরুল দলীয় মনোনয়ন পাওয়ার জন্য সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যান। তিনিই নির্বাচন করবেন বলে গত সোমবার (২৬ নভেম্বর) রাতে নেতা কর্মীদের আশ্বস্ত করে বলেন হতাশ না হতে এবং সকলকে সেভাবে নির্বাচনের প্রস্তুতি নিতে বলেন। এরপর (২৭ নভেম্বর) তিনি দল থেকে মনোনয়ন পান। মনোনয়ন পাওয়ার পর বরুড়া উপজেলার ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরণ ও আনন্দ উল্লাস করে সমর্থকরা।

এদিকে রবিবার (২ ডিসেম্বর) যাচাই- বাচাইয়ের পর্ব অনুষ্ঠিত হয়েছে। এ আসনে শেষ পর্যায়ে কে হবে মহাজোটের প্রার্থী এ নিয়ে আওয়ামী লীগ ও জাতীয় পাটির সমর্থকদের মাঝে উদ্বেগ দেখা দিয়েছে। তাছাড়া দলের মনোনয়ন ফরম ক্রয়/বিক্রয় শুরু থেকেই বরুড়ার তৃনমূল নেতারা জোরেশোরে আওয়ামী লীগের দলীয় সিদ্ধান্তের কড়া সমালোচনা করেন। আগামী (৯ ডিসেম্বর) মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ। কি হবে সে দিন! শেষ পর্যায়ে মনোনয়ন পাওয়ার খেলায় জালে কে দিবে গোল?

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews