1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ‘ধর্ষণের’ পর হত্যা কুমিল্লায় একই দিনে পানিতে ডুবে চার শিশুর মৃত্যু জব্বারের বলী খেলায় এবারের চ্যাম্পিয়ন কুমিল্লার বাঘা শরীফ! বর্নিল আয়োজনে কুমিল্লায় হোটেল এলিট প্যালেসের ২য় বর্ষপূর্তি অনুষ্ঠিত কুমিল্লায় হেয়ার স্টুডিও উদ্যোগে  বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম শুরু  কুমিল্লা বাস চাপায় দুই শিশুসহ একই পরিবারের ৪ জন নিহত কুমিল্লায় হত্যা মামলায় সাবেক চেয়ারম্যানসহ  ১৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড কুমিল্লার কৃতি সন্তান জাতীয় পতাকার নকশাকার  শিব নারায়ণ দাস আর নেই! যেভাবে ৩১ দিন পর মুক্ত হলো ২৩ নাবিকসহ এমভি আবদুল্লাহ! দলীয় মনোনয়ন না থাকায় উপজেলা নির্বাচনে প্রার্থীর জনপ্রিয়তা যাচাইয়ের সুযোগ সৃষ্টি হয়েছে- এলজিআরডি মন্ত্রী

অগ্নিনিরোধ ব্যবস্থার অভাব ও অপচ্ছিন্নতার অভিযোগে মুন হসপিটালসহ ৩ টি প্রতিষ্ঠানকে জরিমানা

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১১ এপ্রিল, ২০১৯
  • ৯৭৫

(ফারুক আজম, কুমিল্লা)
কুমিল্লা মহানগরীর ঝাউতলা এলাকায় বৃহস্পতিবার বিকেলে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে একটি ভ্রাম্যমান আদালত অগ্নিনির্বাপক ব্যবস্থার অভাব ও অপরিচ্ছন্নতার অভিযোগে মুন হসপিটাল ,এবি ফুড ও কিং রেস্তোরা নামের ৩ টি প্রতিষ্ঠানের প্রত্যেকটিকে ১০ হাজার টাকা করে জরিমানা করে।

জানা যায়, কুমিল্লা জেলা প্রশাসনেসর নির্বাহী ম্যাজিস্ট্রেট এমদাদুল হক তালুকদারের নেতৃত্বে বৃহস্পতিবার বিকেল ৪ টা থেকে ৫টা পর্যন্ত এক ঘন্টা নগরীর ঝাউতলা এলাকায় অভিযান চালায়। এসময় ফায়ার লাইসেন্স ও পর্যাপ্ত সেফটি ব্যবস্থা না থাকায় মুন হসপিটাল , এবি ফুড কে ১০ হাজার টাকা করে এবং একই এলাকায় কিং রেস্তোরা নামের একটি প্রতিষ্ঠানকে অপরিচ্ছন্ন পরিবেশে খাবার তৈরী ও পরিবেশন করার কারণে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদার,এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

উল্লেখ্য নগরীতে বিল্ডিং কোড না মেনে নির্মিত ভবন ও ফায়ার সেইফটি নেই এরকম ভবন চিহ্নিত করনের লক্ষে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমদাদুল হক তালুকদারকে অাহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।কমিটি সরেজমিন পরিদর্শন করে প্রতিবেদন দাখিল করবেন।কমিটি খুব দ্রুত তাদের কাজ শুরু করবেন বলে কমিটির আহবায়ক জানান।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews