শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

আবদুল্লাহ আল মারুফ
সিলেট ও সুনামগঞ্জের বন্যা কবলিত এলাকার ১০ হাজার মানুষের মাঝে ত্রাণ বিতরণের ঘোষণা দিয়েছে একেএইচ গ্রুপ। বুধবার (২২ জুন)।এ ঘোষণা দেন গ্রুপের পরিচালক আনিসুর রহমান।

তিনি জানিয়েছেন, দুই জেলায় ১০ হাজার মানুষের জন্য ত্রাণ পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। এই ত্রাণ সেনাবাহিনীর হাতে তুলে দেয়া হবে। সেনাবাহিনী বন্যা কবলিত এলাকার মানুষের ঘরে পৌঁছে দেবে। তবে প্রয়োজন হলে আরও দেয়া হবে। দেশের মানুষের পাশে সব সময় থাকবে একেএইচ গ্রুপ পরিবার। আমরা দেশের মানুষের পাশে সবসময় আছি এবং থাকবো।

একেএইচ গ্রুপের কার্যালয় সূত্রে জানা গেছে, ইতোমধ্যে ১০ হাজার মানুষের জন্য ত্রাণের পেকেট তৈরি করা হয়েছে। এর জন্য প্রথমে প্রাথমিকভাবে ত্রাণের পেকেট ভর্তি একটি ট্রাক পরিক্ষামূলকভাবে পাঠানো হয়েছে। এখানে ২ থেকে আড়াই হাজার পেকেট ছিল। পরে সম্পূর্ণ ত্রাণ ধাপে ধাপে পাঠানো হবে।

প্রতি বক্সে থাকবে, দুই কেজি চাউল, দুই কেজি চিড়া, এক কেজি চিনি, আধা কেজি মসুর ডাল, খাবার পানি আড়াই কেজি, মোমবাতি ১০টি, লাইটার পাঁচটি, টোস্ট বিস্কিট এক পেকেট, হরলিক্স বিস্কিট এক পেকেট ও পাঁচ পেকেট ওরস্যালাইন। দুই একদিনের মধ্যেই এই ত্রাণ সামগ্রী সিলেট সুনামগঞ্জের উদ্দ্যেশ্যে পাঠানো হবে।


আরও পড়ুন

%d bloggers like this: