Jago Comilla

কুমিল্লার খবর সবার আগে

বিনোদন

১০০ সিনেমা হলে মুক্তি পাবে শাকিব-বুবলীর সুপার হিরো

অনলাইন ডেস্ক:

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদের সিনেমা হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘সুপার হিরো’ ছবিটি। এরই মধ্যে সেন্সর বোর্ডে বিনা কর্তনে ছাড়পত্র পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত এই সিনেমা। শেষ দিকে সেন্সর হওয়ায় অনেকে ভাবছিলেন না জানি কয় হলে মুক্তি পাবে ছবিটি। হ্যাঁ এবার ঘোষণা এলো ১০০ হলে মুক্তি পাবে সুপার হিরো সিনেমাটি।

নির্মাতা আশিকুর রহমান সিনেমা হলের লিস্ট ফেসবুকে শেয়ার দিয়ে লিখেছেন, এখন পর্যন্ত ৮০টা হল নিশ্চিত হয়েছে। আসা করছি ১০০-র কাছাকাছি সংখ্যক হল নিয়ে সুপার হিরো আসতে পারে। তারপর ও এতো ষড়যন্ত্রের মাঝে মাত্র একদিনে এত গুলা হল বুকিং করা অনেক কঠিন। সবাইকে আপনাদের ভালোবাসার জন্য অসংখ্য ধন্যবাদ। সামনে দেশে বিদেশের আরও অনেক হল যুক্ত হবে ইনশাল্লাহ। সবাইকে ঈদ মুবারাক।’

নায়িকা বুবলী বলেন, ‘অ্যাকশন থ্রীলারধর্মী এ ছবিটি মূলত দেশপ্রেম নিয়ে। আমাদের প্রত্যেকটা মানুষের মধ্যেই সুপার পাওয়ার রয়েছে। আমরা যদি সেগুলো ঠিকমত প্রয়োগ করতে পারি তাহলে আমরা দেশের জন্য অনেক কিছু করতে পারতাম। এরকমই একটা মেসেজ আছে এই ছবিতে। এই ছবির জন্য আমাকে ফাইটও শিখতে হয়েছে, অনেক কষ্ট করতে হয়েছে। একটা ফাইট দৃশ্য করার পর দু তিনদিন পুরো শরীর ব্যাথা করতো, তারপরও আবার শুট করেত হত।’

প্রসঙ্গত, অস্ট্রেলিয়ায় অনুমতিবিহীন শুটিং করায় ‘নিপা এন্টারপ্রাইজ’ নামে একটি চলচ্চিত্র প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিযোগ করা হয় তথ্য মন্ত্রণালয়ে। এরপর ছবিটির মুক্তি নিয়ে জটিলতা সৃষ্টি হয়। অভিযোগের বিষয়টি স্বীকার করে ছবির প্রযোজক তাপসী ফারুক তথ্য মন্ত্রণালয়ে ক্ষমা প্রার্থনা করে অতিরিক্ত সচিব (প্রশাসন ও চলচ্চিত্র) বরাবর চিঠি দেন। এরপর তথ্য মন্ত্রণালয় প্রযোজক তার ভুল স্বীকার করে নেয়ায় বিষয়টি মানবিকতার দিক থেকে বিবেচনা করে ছবিটিকে মুক্তির অনুমতি দেয়। এরপর অপেক্ষা ছিল সেন্সর সনদপত্রের। সেটিও হাতে এসে গেছে নির্মাতা আশিকুর রহমানের।

ঢাকার মধ্যে মধুমিতা, আনন্দ, আজাদ, পদ্মা, শাহীন, মুক্তি ও যমুনা ব্লকবাস্টারে দেখা যাবে সিনেমাটি। এছাড়া ঢাকার বাইরে মিলিয়ে ৮০ হলে দেখা যাবে ছবিটি। এখনো চূড়ান্ত হওয়ার সম্ভাবনা আছে কিছু হল। সব মিলিয়ে ১০০ হলেই হয় তো মুক্তি পাবে সুপার হিরো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *