1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বুধবার, ১৭ জুলাই ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

হাড্ডাহাড্ডি লড়াইয়ে সভাপতি কাঞ্চন, সাধারণ সম্পাদক জায়েদ খান

  • প্রকাশ কালঃ শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২
  • ৪৭৯

অনলাইন ডেস্ক:

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন সভাপতি নির্বাচিত হয়েছেন। আর জায়েদ খান সাধারণ সম্পাদক পদে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন। ইলিয়াস কাঞ্চন পেয়েছেন ১৯১ ভোট, তার প্রতিদ্বন্ধী মিশা সওদাগর ১৪৮ ভোট পেয়েছেন। অন্যদিকে ১৭৬ ভোট পেয়েছেন জায়েদ খান, আর এই পদে হাড্ডাহাড্ডি লড়াইয়ে ১৬৩ ভোট পেয়ে নিপুন হেরেছেন।

সহ-সভাপতি পদে যথাক্রমে মনোয়ার হোসেন ডিপজল ২১৯ ভোট এবং রুবেল ১৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। সহ-সাধারণ সম্পাদক পদে সাইমন সাদিক ২১২ ভোট পেয়ে জয় পেয়েছেন। আর শাহনূর সাংগঠনিক সম্পাদক পদে ১৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

এছাড়া, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে জয় চৌধুরী (২০৫ ভোট), দপ্তর ও প্রচার সম্পাদক পদে আরমান (২৩২ ভোট), সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মামনুন ইমন (২০৩ ভোট), কোষাধ্যক্ষ পদে আজাদ খান (১৯৩ ভোট) জয় পেয়েছেন।

কার্যকরী পরিষদের সদস্য পদে জয় পেয়েছেন যথাক্রমে ফেরদৌস আহমেদ, অঞ্জনা সুলতানা, অরুণা বিশ্বাস, অমিত হাসান, মৌসুমী, আলীরাজ, কেয়া, চুন্নু, জেসমিন, রোজিনা ও সুচরিতা।

শুক্রবার (২৮ জানুয়ারি) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সকাল ৯টায় শুরু হয়ে এ ভোটগ্রহণ চলে সন্ধ্যা ছয়টা দশ মিনিট পর্যন্ত। এরপর সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ব্যালট বক্স খোলা হলে এ নির্বাচনের ভোট গণনা শুরু হয়। গণনা শেষের পর শনিবার (২৯ জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে ফল ঘোষণা করা হয়।

এই নির্বাচনে মোট ভোটার ছিলেন ৪২৮ জন। তবে ৩৬৫টি ভোট পড়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

২১ সদস্যের কমিটির এই নির্বাচনে দুইটি প্যানেল এবং দুজন স্বতন্ত্র প্রার্থীসহ ৪৪ জন চলচ্চিত্র শিল্পী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। এক প্যানেলের নেতৃত্বে ছিলেন গতবারের বিজয়ী সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান। তাদের বিপরীতে ভিন্ন প্যানেলে সভাপতি ও সাধারণ সম্পাদকের পদে লড়েছেন ইলিয়াস কাঞ্চন ও নিপুণ।

চলচ্চিত্র শিল্পী সমিতির ভোটে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা হারুন।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews