রবিবার, ২২ জানুয়ারী ২০২৩, ০৪:৩৫ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
ভারতের জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি জানিয়েছেন, তার স্ত্রী বলিউড তারকা আনুশকা শর্মা খুবই ধার্মিক। বিরাট এও বলেন, আনুশকা তার জীবন বদলে দিয়েছে।

সম্প্রতি ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে এমনইটাই জানালেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

বিরাট বলেন, বিগত কয়েক বছর ধরে আনুশকার সঙ্গে সম্পর্ক চলাকালীন সময়ে আমি অনেক কিছু বুঝেছি। কারণ ও (আনুশকা) খুব ধার্মিক একজন মানুষ। আমি এই সব থেকে অনেকটা দূরেই থাকতাম।

তিনি আরো বলেন, কিন্তু এখন অনেক কিছু বদলে গেছে। যা আমি বলে বোঝাতে পারব না। তবে আমি এখন বুঝি যে আগে যা যা আমার কাছে কঠিন মনে হত সেগুলো সহজ হতে শুরু করেছে। আমি বুঝতে পারছি আমি এই সব করতে চাইতাম সব সময়। এটা আশীর্বাদ।

কয়েকদিন আগে ভারতীয় একটি টিভিতে দেয়া এক সাক্ষাৎকারে স্ত্রী আনুশকা শর্মার ভূয়সী প্রশংসা করেছিলেন টিম ইন্ডিয়া ক্যাপ্টেন। বিরাট বলেছিলেন, খেলার মাঠে তিনি অধিনায়ক হলেও মাঠের বাইরের অধিনায়ক স্ত্রী আনুশকা।

বিরাটের ভাষ্য, মাঠের বাইরে তার জীবনের পুরোটাই নেতৃত্ব দেন তার সহধর্মিনী। মাঠের ভেতরে সিদ্ধান্ত গ্রহণে তিনি ভুল করলেও, মাঠের বাইরে কোনো ভুল সিদ্ধান্ত নেন না আনুশকা শর্মা।

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বরে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। এর আগে, তিন বছরের মতো চুটিয়ে প্রেম করেছেন এই জুটি। সাত পাকে বাধা পরার পর বেশ সুখে শান্তিতেই একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন বিরাট-আনুশকা দম্পতি।

আরও পড়ুন

%d bloggers like this: