বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩, ০৮:২৮ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার এবং মডেল ও অভিনেত্রী তানিয়া হোসেন গত ১৬ই মে বাগদান পর্ব সাড়েন। তবে দু’জনেরই এটা দ্বিতীয় বিয়ে। বাপ্পা মজুমদারের প্রথম স্ত্রী অভিনেত্রী চাঁদনী এবার সংসার ভাঙার গল্প শোনালেন।

বেসরকারি একটি টেলিভিশনের অনুষ্ঠানে চাঁদনীকে প্রশ্ন করা হয়, ‘কেনো ভাঙলো বাপ্পা মজুমদার ও চাঁদনীর সুখের সংসার? একে অপরের প্রতি ভালোবাসা কি কমে গিয়েছিল?’

জবাবে তিনি বলেন, ‘বাপ্পা ২০১৩ সালেও বলেছিলেন উনি আমাকে ছেড়ে যাবেন না। কোথায় থেকে যে কোন সমস্যা হতো আমি বুঝতেও পারতাম না।’

অনুষ্ঠানের এক পর্যায়ে চাঁদনী জানান, সম্প্রতি একজন সংগীতশিল্পী ও অভিনেত্রীর আংটি বদল হওয়ার খবর কোনোভাবেই মেনে নিতে পারছেন না তিনি।

মাসুদুজ্জামান সোহাগের প্রযোজনায় এ অনুষ্ঠানে চাঁদনীর সঙ্গে অতিথি হিসেবে আরও থাকছেন সাংবাদিক এম এস রানা এবং কৌতুক অভিনেতা সজল।

উল্লেখ্য, চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০শে মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তারা দু’জন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১শে মার্চ।

আরও পড়ুন

%d bloggers like this: