রবিবার, ২২ জানুয়ারী ২০২৩, ১১:৫৬ পূর্বাহ্ন

অনলাইন ডেস্ক:
আলিয়ার সঙ্গে রণবীরের সম্পর্ক ঘিরে বহুদিন ধরেই নানান কথা শোনা যাচ্ছিল। যেভাবে বিভিন্ন অনুষ্ঠানে দুই তারকাকে দেখা যাচ্ছে, আর যেভাবে তাঁরা দুজনে একে অপরের সম্পর্কে মন্তব্য করছেন তাতে রণবীর-আলিয়াকে নিয়ে গুঞ্জন থামছে না। এবার বিয়ে নিয়ে মুখে খুলে বিষয়টি আরও উস্কে দিলেন আলিয়া নিজেই।

আপাতত ‘সঞ্জু’ ছবির প্রোমোশনে ব্যস্ত রণবীর কাপুর। তাঁর পরবর্তী ছবি ‘ব্রহ্মাস্ত্র’ -তে দেখা যাবে আলিয়া ভাটকেও। আলিয়ার সঙ্গে রণবীরকে ছবির শ্যুটিং-এর ফাঁকেও দেখা গিয়েছে একসঙ্গে। ফলে গুঞ্জন আরও বেশি ছড়িয়ে যায়। তাছাড়া সবাইকে অবাক করে সোনম কাপুরের বিয়েতেও এই দুই তারকাকে একসঙ্গে দেখা যায়। এবার সেই বিয়ের প্রসঙ্গ নিয়ে প্রশ্ন শুরু হতেই রণবীর কাপুর জানান, সম্ভবত তিনি এবার বিয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। এদিকে আলিয়া জানাচ্ছেন, তিনি জীবনে কোনও দিন প্ল্যান করে কিছুই করেননি। যা হবার তা হবেই। তিনি নিজের সন্তানদের সঙ্গে সংসার পাততেও চান বলে জানিয়েছেন আলিয়া।

বিয়ে নিয়ে কোনও ডেডলাইন রয়েছে কী না তা জানতে চাওয়া হলে আলিয়া জানান, ‘আমি কোনও ডেডলাইন নির্দিষ্ট করি না। কারণ এটা আমায় ভাবায় না।’ এদিন স্পষ্ট করে জানিয়ে দেন, কোনও রকমের লিভ ইন সম্পর্ক নিয়ে তিনি এগোতে চান না। যাঁকে পছন্দ তাঁকে বিয়ে করেই তাঁর সঙ্গে থাকতে চান বলে জানিয়েছেন আলিয়া।

আরও পড়ুন

%d bloggers like this: