1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজঃ
নিরাপত্তা বিবেচনায় সব স্কুল-কলেজ অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা টাইব্রেকারে ব্রাজিলকে বিদায় করে সেমিতে উরুগুয়ে বাজপাখি মার্টিনেজ নৈপুণ্যে সেমিতে আর্জেন্টিনা কুমিল্লায় বর্ণাঢ্য আয়োজনে এনটিভির প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন চাঁদপুর হাজীগঞ্জে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ও ওষুধ পেলেন প্রায় দেড় হাজার মানুষ শিশু-কিশোরদের অবক্ষয় রোধে বিদ্যালয়ে বিদ্যালয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান কুমিল্লায় স্ত্রীকে হত্যা ১০ বছর পর স্বামীর ফাঁসির আদেশ! ১ হাজার ৪৪ কোটি ৫০ লাখ  টাকার বাজেট ঘোষণা করলেন কুমিল্লা সিটি মেয়র ডাঃ তাহসীন বাহার সূচনা আজ থেকে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু শেষটা রাঙিয়ে অবসরের ঘোষণা কোহলির

যে কারণে ঈদে মুক্তি পাচ্ছে না শাকিবের ‘ভাইজান এলো রে’

  • প্রকাশ কালঃ বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮
  • ৪৩০

অনলাইন ডেস্ক:
শাকিব খানের নতুন ছবি ‘ভাইজান এলো রে’ নিয়ে যেন দর্শকদের উৎসাহের কমতি নেই। কলকাতার এই ছবিটি নির্মাণ করেছে জয়দীপ মুখার্জি। সাফাটা চুক্তির আওতায় ছবিটি আসছে রোজার ঈদে বাংলাদেশে মুক্তি দেয়ার কথা থাকলেও তা আর সম্ভব হচ্ছে না।

একটি বিশ্বস্ত সূত্রে জানা গেছে, ইতোমধ্যে হাইকোট থেকে রুল জারি করা হয়েছে যে বাংলাদেশে কোন উৎসবে বিদেশি ছবি প্রদর্শন করা যাবে না। এখন শুধু কাগজে কলমে সময়ের অপেক্ষা।

এদিকে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন ‘ভাইজান এলো রে’সহ বিদেশি কোনো ছবি বাংলাদেশে মুক্তি পাবে না উল্লেখ করে বিডি২৪লাইভকে বলেন, ‘জয়দীপ মুখার্জি আমাদের সমিতিতে সদস্যপদের জন্য আবেদন করেছেন। পৃথিবীর যেকোনো দেশের নাগরিক যদি বাংলাদেশের স্থানীয় ছবি নির্মাণ করতে চান, তাহলে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সদস্যপদের জন্য আবেদন করতে হবে ছবি নির্মাণের আগে।

সেক্ষেত্রে তিনি যে দেশের নাগরিক, তার পাসপোর্টের ফটোকপি, সেই দেশের পরিচালক সমিতির সনদসহ কিছু প্রয়োজনীয় কাগজ জমা দিতে হবে। সঙ্গে কোন ছবিটি আপনি নির্মাণ করতে চান, তার নাম অবশ্যই জমা দিতে হবে শিল্পীদের নামসহ। জয়দীপ মুখার্জি সব কাগজ জমা দিয়েছেন, আমরা সমিতিতে উনার বিষয়টি নিয়ে কথা বলেছি। কিন্তু আমরা যতটুকু জানি কলকাতায় তার ‘ভাইজান এলো রে’ ছবির কাজ শেষ এমনকি ডাবিং ও শেষ। সুতরাং তিনি এখন মিথ্যা বলে সদস্যপদ নিতে চাইলে তো আমরা তাকে দিয়ে দিবো না।

তামিল ছবির রিমেক-এর আলোকে এই ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ। শাকিব-শ্রাবন্তী, দীপা খন্দকার, ‌মনিরা মিঠু ছাড়াও এতে আরো অভিনয় করছেন বাংলাদেশের শাহেদ আলী, কলকাতার রজতাভ দত্ত, বিশ্বনাথ, শান্তিলাল মুখার্জি। ছবিতে শাকিব দ্বৈত চরিত্রে অভিনয় করবেন। আর শাকিবের বিপরীতে আছেন দুই নায়িকা। তারা হলেন শ্রাবন্তী ও পায়েল সরকার।গত ২১ ফেব্রুয়ারি কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির ঘরোয়া মহরত অনুষ্ঠিত হয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews