1. jagocomilla24@gmail.com : jago comilla :
  2. weekybibarton@gmail.com : Amit Mazumder : Amit Mazumder
  3. sufian3500@gmaill.com : sufian Rasel : sufian Rasel
  4. sujhon2011@gmail.com : sujhon :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজঃ
কুমিল্লা সেনানিবাসে রাজকীয় বিদায়ী সংবর্ধনা পেল সেনা প্রধান! কুমিল্লায় ছেলের হাতে মা খুন নাকি হৃদরোগে মৃত্যু? বরুড়ায় উপজেলা পরিষদের প্রথম সভা ও চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ আজ থেকে ব‌্যাংক লেনদেন ১০-৪টা, অফিস চলবে ৬টা পর্যন্ত কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে ৯ জনের মৃত্যু আইসিসির শাস্তি পেলেন তানজিম সাকিব তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দেবিদ্বারের ধামতীতে ওয়ার্ড আ,লীগের সেক্রেটারিকে কুপিয়ে আহত নেদারল্যান্ডসকে হারিয়ে সুপার এইটের পথ সহজ করল বাংলাদেশ  রাফসান দ্য ছোট ভাই’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা কুমিল্লা জিলা স্কুল রোডে প্ল্যানেট এস আরের সামনে শুরু হয়েছে ৪ দিন ব্যাপী ঈদ এক্সিবেশন মেলা

ব্রাজিলকে হারাতে পারলেই বিয়ে

  • প্রকাশ কালঃ রবিবার, ৩ জুন, ২০১৮
  • ৩৪৪

অনলাইন ডেস্ক:
ঈদ খুশির আনন্দে ভেসে যাওয়ার দারুণ এক উৎসব। সেই উৎসবের মাত্রা বাড়িয়ে দিতে দোরগোরায় হাজির ফুটবল বিশ্বকাপ। ঈদ আর বিশ্বকাপ অনুষ্ঠিত হতে যাচ্ছে একই সময়ে। বাড়তি আনন্দকে উদযাপন করতে আয়োজনের শেষ নেই। তেমনি করে টিভি নাটকেও ঈদ উপলক্ষে দেখা যাবে ফুটবল নিয়ে অনেক গল্প।

এরইমধ্যে অনেক নির্মাতাই জনপ্রিয় সব তারকাদের নিয়ে নির্মাণ করেছেন বেশ কয়টি ফুটবল ভিত্তিক নাটক-টেলিছবি। সেই ধারাবাহিকতায় ইফতেখার শুভ রচনা ও পরিচালনা করেছেন নাটক ‘ভিলেজ কাপ’। এতে অভিনয় করেছেন একঝাঁক জনপ্রিয় তারকা। সেখানে রয়েছে ফারুক আহমেদ, জোভান, বড়দা মিঠু, তারিক স্বপন, জামিল হোসেন, জাহারা মিতু, তাসনুভা এলভিন প্রমুখ।

নাটকের গল্পে দেখা যাবে করম আলী সরদারের (ফারুক আহমেদ) ১১ ছেলেকে নিয়েই ‘ভিলেজ কাপ’র মূল গল্প। একটি রহস্যময় জেদের কারণে তিনটি বিয়ের মাধ্যমে এই ১১ জন ছেলের জনক হয়ে ওঠা তার। কিন্তু ১১ ছেলের ফুটবল খেলার দিকে কোনো মন নেই। বিয়ের বয়স পার হয়ে যাচ্ছে তাদের নেই তেমন কোনো অর্জন। কিন্তু আর্জেন্টিনা সমর্থিত করমের সাফ কথা ‘ইউনিয়ন চ্যাম্পিয়ন হবার আগে কোন বিয়ে নয়’।

সেই লক্ষ নিয়ে খেলতে খেলতে তারা ফাইনালে পৌঁছেও যায়। বাবার ইচ্ছে যেমনই হোক, ছেলেরা ফাইনাল জিতে নিতে চায় বিয়ে করা যাবে ভেবেই। তাদের লক্ষ এখন ভিলেজ কাপ।

এ দিকে ব্রাজিল সমর্থিত বর্তমান চেয়ারম্যান (বড় দা মিঠু) রেফারিকে নিয়ে নীল নকশা আঁটে। সেই কথা জেনে ফেলে তার দুই কন্যা নিশি (তাসনুভা এলভিন) ও রেশমা (জাহারা মিতু)। কন্যাদ্বয় আর্জেন্টিনার সমর্থক। তারাও করমের দলকে জেতাতে বাবার বিপক্ষে রেফারিকে নিয়ে নতুন নকশা তৈরি করে। ফাইনালে কে হারবে? আর্জেন্টিনা নাকি ব্রাজিল? বিয়ের অনুমতি মিলবে তো আর্জেন্টিনা সমর্থক করম আলীর পুত্রদের? দেখতে হবে নাটকটি।

নির্মাতা জানালেন, আসছে ঈদে বেসরকারি একটি টিভি চ্যানেলে প্রচার হবে ‘ভিলেজ কাপ’ নাটকটি।- জাগো নিউজ

শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুনঃ

© All rights reserved © 2024 Jago Comilla
Theme Customized By BreakingNews