শনিবার, ২১ জানুয়ারী ২০২৩, ১০:১৮ অপরাহ্ন

অনলাইন ডেস্ক:
ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিনের বিরতির পর অবশেষে শুটিংয়ে ফিরেছেন। গত মে মাস থেকে দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-২’ সিনেমার শুটিংয়ের মাধ্যমে ক্যামেরার সামনে দাঁড়ান অপু।

এদিকে, অপু বিশ্বাস এবং শবনম বুবলীকে নিয়ে প্রায় কোনো না কোনো কন্ট্রোভার্সি মাথাচারা দিয়ে ওঠে। এই দুই নায়িকার সম্পর্ক যে ভালো নয়, তা আর বলতে বাকি নেই। তাদের বাগবিতন্ডার কারণ আর কেউ নন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শাকিবকে নিয়ে যত সমস্যা এই দুই অভিনেত্রীর মধ্যে।

শাকিব-অপুর বিয়ে, বিচ্ছেদ থেকে শুরু করে বুবলী-শাকিবের প্রেমের গুঞ্জন। কোনো বিষয়ই বাদ পড়ে না তাদের ঝামেলার মধ্যে। কখনো অপু, বুবলীর সম্বন্ধে খারাপ মন্তব্য করেন, তো কখনো বুবলী, অপুকে নিয়ে খারাপ মন্তব্য করেন। এছাড়া শাকিবকে নিয়েও বিভিন্ন সময় বিস্ফোরক মন্তব্য করেছেন অপু।

ফের তাদের নতুন ঝগড়া গণমাধ্যমের শিরোনামে উঠে এসেছে। বিভিন্ন সময় বুবলীর ব্যাপারে মন্তব্য করলেনই সঙ্গে নিজের সম্বন্ধেও বিস্ফোরক কমেন্ট করেন। কিন্তু এবার রীতিমতো বিস্ফোরক কমেন্ট করে বসলেন অপু বিশ্বাস। তিনি নাকি বহুবার অবর্শন করিয়েছেন।

শাকিব খানের ছবি ‘সুপারহিরো’ তে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন শবনব বুবলী। রোম্যান্স-অ্যাকশন-ড্রামা নিয়েই তৈরি ছবির চিত্রনাট্য। গত মঙ্গলবার ছবিটির ‘তোমাকে আপন করে পাবো’ শিরোনামের একটি গান ইউটিউবে মুক্তি পায়। মুক্তির পর থেকে এ পর্যন্ত প্রায় ৭ লাখেরও বেশি দর্শক গানটি দেখেছেন।

রোমান্টিক ঘরানার এ গানটি দেখে দুই তারকার ভক্তরাও খুশি, কিন্তু গানের একটি দৃশ্যের জন্য অনেকে বুবলীর সমালোচনাও করেছেন। তাদের ভাষ্য, গানের দৃশ্যটিতে বুবলীকে ‘বেমানান’ লেগেছে। অনেকেই বলছেন, ‘মুটিয়ে গেছেন বুবলী’! কেউ কেউ তো এটাও বলছেন বুবলী নাকি মা হতে যাচ্ছেন! তারপরই শুরু হয় জল্পনা।

যে গান নিয়ে এত বিতর্ক সেই গান প্রসঙ্গে দেশের একটি গণমাধ্যমকে অভিনেত্রী অনেকটা ক্ষোভের সুরেই বলেন, ‘শুটিংয়ের সময় যারা ছিলেন তাদের কারণে এখন অনেকেই এ বিষয়ে কথা বলার সুযোগ পাচ্ছেন। এখানে মূল সমস্যা ছিল ক্যামেরা নিয়ন্ত্রণ। ক্যামেরার অ্যাঙ্গেলটা এমন ছিল তারা বুঝে উঠতে পারেন নাই? অথচ সামনাসামনি পোশাকে আমাকে এমন বুঝা যায়নি। ক্যামেরাতে আমাকে কেমন লাগবে এটা তো তারা বুঝবে। পরে এডিট করা যেত।’

নানা কারণে বুবলীর সঙ্গে সম্পর্ক ভালো নয় অপু বিশ্বাসের। এখন অপু কলকাতায় শুটিং করেছেন। ছবির নাম ‘শর্টকাট’। পরিচালক সুবীর মণ্ডল। নচিকেতার লেখা একটি গল্পকে নিয়ে তৈরি হচ্ছে সিনেমাটি। এই চলচ্চিত্রে অপু অভিনয় করছেন নূরজাহান চরিত্রে।

ভারতীয় একটি গণমাধ্যমের এর পক্ষথেকে বুবলীর প্রেগনেন্সি প্রসঙ্গে প্রশ্ন করা হলে অপু বলেন, ‘কে প্রেগনেন্ট হলো তার খবর আমি কিভাবে বলব। যার ইচ্ছে সে প্রেগনেন্ট হয়েছে। প্রেগনেন্ট হতেই পারে। আমিও প্রেগনেন্ট হয়েছিলাম। অনেকবার অ্যাবরশনও করিয়েছি। এ নিয়ে আসলে আমার কিছু বলার নেই’।

প্রসঙ্গত ‘শর্টকাট’ ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসুর পাশাপাশি অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। ছবিটি সঙ্গীত পরিচালনা করবেন নচিকেতা।

আরও পড়ুন

%d bloggers like this: